টলিউড

‘আমি পেলের বিরাট বড় ফ্যান, আমি সব জানি পেলের ব্যাপারে’! ভুল ছবি পোস্ট করে ট্রোলড হওয়া নিয়ে অবশেষে মুখ খুললেন মধুমিতা সরকার

সম্প্রতি ব্রাজিলিয়ান ফুটবলার পেলে দীর্ঘদিন অসুস্থ থাকার পরে পরলোক গমন করেছেন। তারপর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছিল তার অনুগামীদের একটি বড় অংশকে। সেই তালিকায় নাম লেখাতে চেয়েছিলেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারও।

তবে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দুঃখ প্রকাশ করতে গিয়ে ভুল করে ফেলেছিলেন অভিনেত্রী, পেলের বদলে অন্য একজন ফুটবলারের ফটো পোস্ট করে দিয়েছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে তুমুল সমালোচনার শিকার হতে হয়েছিল টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারকে।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানালেন প্রয়াত ফুটবলার পেলের বড় অনুগামী তিনি এবং দীর্ঘদিন ধরে তার খেলা দেখে আসছেন তিনি। পাশাপাশি অভিনেত্রী আরো জানিয়েছেন সেদিন তিনি অত্যন্ত তাড়াহুড়োর মধ্যে ছিলেন, যে কারণে ভুল ছবিটি আসলে তিনি নন বরং তার সহকারী পোস্ট করে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

এবং সে সময় তিনি চান করতে গিয়েছিলেন। তবে চান করে ফিরে এসেই তড়িঘড়ি ছবিটা ডিলিট করে দেন অভিনেত্রী। তবে তার এই অজুহাত মোটেও মানতে রাজি নন নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। ফলস্বরূপ আগের মতই সমালোচিত হতে হয়েছে অভিনেত্রীকে।

Back to top button