বাংলা সিরিয়াল

‘দেখতে হুবহু ‘মিঠাই’ সৌমিতৃষা কুণ্ডুর মতো’! অবশেষে মুখ খুললেন ‘যমজ’ অভিনেত্রী ভিনীতা চ্যাটার্জি

সম্প্রতি টলিউডের এক অভিনেত্রী ভিনীতা চ্যাটার্জিকে দেখে চোখ কপালে উঠে গিয়েছিল নেট দুনিয়ার বাসিন্দাদের। কারণ হিসেবে তারা জানিয়েছিলেন অভিনেত্রীর সঙ্গে তারা দারুন সাদৃশ্য পাচ্ছেন জি বাংলার মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রী ভিনীতা চ্যাটার্জিকে। এদিন এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়ার সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন অনেক ক্ষেত্রেই মানুষ মনে করেন তিনি গায়িকা মোনালি ঠাকুর। বাইরে গেলে অনেক সময় গান গাওয়ার অনুরোধ আসে তার কাছে। পাশাপাশি মানুষ তাকে মিঠাই ধারাবাহিকের অভিনেত্রী ভেবে ভুল করে থাকেন এবং অনেক সময় তাকে অনুরোধ করেন ধারাবাহিকের মতো করে কথা বলার জন্য।

অভিনেত্রী আরো জানিয়েছেন অনেকে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে ভুল করে থাকেন তাকে। তবে এবার গোটা বিষয়টির উপর একটি সিনেমা বানিয়ে ফেলেছেন অভিনেত্রী। পাশাপাশি এদিনের সাক্ষাৎকারে তিনি আরো জানিয়েছেন পৃথিবীতে মোট ৭ জন মানুষ থাকেন যারা একই রকম দেখতে হন। তাই, এটি অত্যন্ত সাধারণ বিষয় বলে জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তবে এদিন অনুগামীরা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন অভিনেত্রীর সঙ্গে মিঠাই ধারাবাহিকখ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর মুখের বেশ মিল রয়েছে। দুজন মানুষকে কিভাবে একই রকম দেখতে হতে পারে এবং এত মিল থাকতে পারে তা নিয়ে অবাক হয়ে গিয়েছেন অনুগামীরা।

Back to top button