টলিউড

মহা সমস্যায় অঙ্কুশ, সাত সকালে ফোন করে অভিনেতাকে অনুরোধ এক ব্যক্তির, তার পেজ থেকে লাইভে এসে কথা বলতে চান তার ফ্যানেদের সঙ্গে! এ কেমন আজব আবদার ক্ষেপে লাল অভিনেতা

সকাল সকাল মহা সমস্যায় পড়েছেন অভিনীত অঙ্কুশ হাজরা(Ankush Hazra)। কোথাও থেকে তার ফোন নাম্বার জোগাড় করে এক ব্যক্তি মাথা খাচ্ছেন অঙ্কুশের। ফোন করে করছেন আজব দাবি। ওই ব্যক্তির ইচ্ছা অংকুশের পেজ থেকে লাইভে আসতে চান তিনি। কারণ তার ফেসবুক -ইনস্টাগ্রাম কিছুই নেই। কিন্তু লাইভে(Live) আসার ভীষণ ইচ্ছে তার।

প্রথমে ক্ষেপে গেলেও তার কাতর আবেদনে রাজি হয়ে গেছে অঙ্কুশ। হাজার হোক সেও তো তার ভক্ত। আর ভক্তের উপর কিভাবে রেগে থাকেন তিনি? তাই অগত্যা অঙ্কুশের পেজ থেকে বুধবার সন্ধ্যে সাতটায় ফেসবুকে এবং রাত আটটায় ইনস্টাগ্রাম লাইভে আসবেন ওই ব্যক্তি। কথা বলবেন অঙ্কুশের ভক্তদের সঙ্গে। কিন্তু কে সে?

ইনস্টাগ্রামে ওই ভিডিও শেয়ার করে অঙ্কুশ নিজেই জানিয়েছেন সে কথা। ওই ব্যক্তির নাম কেষ্ট। ক্যাপশনে লিখেছেন মাথাটা অন্য লেভেলের গরম হয়। অর্থাৎ বোঝাই যাচ্ছে অভিনেতা বেশ ক্ষেপে রয়েছেন। কেষ্টর আজব আবদার মোটেই মেনে নিতে পারছেন না তিনি। কি এই কেষ্ট? যাকে নিজের পেজ থেকে লাইভে আসার অনুমতি পর্যন্ত দিয়ে দিলেন অভিনেতা?

তাহলে বলি এই কেষ্ট আসলে অঙ্কুশ নিজেই। তার প্রথম ওয়েব সিরিজ শিকারপুরে(Sikarpur) তার চরিত্রের নাম কেষ্ট। আসলে অঙ্কুশ কেষ্ট সেজে লাইভে আসবেন তার ভক্তদের কাছে। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও হাতে খড়ি করে ফেলেছেন অঙ্কুশ। আসতে চলেছে তার এই নতুন ওয়েব সিরিজ শিকারপুর। সেখানেই তা চরিত্রের নাম কেষ্ট। যে পেশায় একজন গোয়েন্দা। সম্প্রতি সামনে এসেছে সেই ছবির ট্রেলার। যেখানে একটার পর একটা খুন হয়ে চলেছে। আর সে খুনের কিনারা করতে নেমেছেন কেষ্ট। তবে তা স্টাইলটা একটু অন্যরকম। আর বাকি পাঁচটা গোয়েন্দার মতো অত সিরিয়াস নয়। বরং একেবারে ঘরের ছেলের মত হাবভাব তার।

উল্লেখ্য এই সিরিজে প্রথমবার অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধেছেন সন্দীপ্তা সেন(Sandipta Sen)। আগামী ৬ জানুয়ারি জি ফাইভের ওয়েভ প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে এই সিরিজ। ঠিক তার আগেই নিজের ফ্যানদের সঙ্গে একটু তা বলে নিতে চান কেষ্ট ওরফে অঙ্কুশ।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button