টলিউড

শুটিং সেটে নিজের ছেলে ইউভান কে খুব মিস করেন শুভশ্রী গাঙ্গুলী! মিস করছেন একরত্তি ইউভান কে

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন শুভশ্রী গাঙ্গুলী। তার হাসিতেই মুগ্ধ তার অগণিত ভক্তগণ। নতুন বছরের শুরুতেই শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত একাধিক ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তার মধ্যে অন্যতম রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’। মা হওয়ার পর এটিই তাঁর প্রথম ছবি। খুব স্বাভাবিকভাবেই এই ছবি নিয়ে অভিনেত্রী বেশ এক্সাইটেড রয়েছেন। সম্প্রতি একটি টুকরো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে ব্যাট হাতে ক্রিকেট খেলতে দেখা গেছে অভিনেত্রীকে।

সম্প্রতি যে টুকরো ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি কোন এক শুটিং স্পটেরই। সেই শুটিং স্পটেই ব্যাট হাতে দেখা গিয়েছে শুভশ্রীকে। শুটিংয়ের ফাঁকে সেখানকার বাচ্চাদের সাথে খোলা মাঠের মধ্যে খেলেছেন তিনি। রীতিমতো ব্যাট হাতে বাউন্ডারি হাঁকিয়েছেন শুভশ্রী। ব্লু ডেনিম ও জ্যাকেট এবং কালো টপে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পায়ে ছিল সাদা স্নিকার্স। খোলা চুলে হালকা মেকাপে নিঃসন্দেহে দারুণ লাগছিল অভিনেত্রীকে।

তবে শুটিংয়ের ফাঁকেও নিজের রাজপুত্রকে খুব মিস করেন তিনি। আর সেটাই স্বাভাবিক কারণ মায়ের মন বলে কথা। এই প্রসঙ্গে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছেন ইউভান এর মধ্যেই খুব স্মার্ট হয়ে গিয়েছে। সে বুঝে গিয়েছে তার মা কাজে বেরোবে এবং তাকে এই বিষয়টার তার সাথে মানিয়ে নিতে হবে। সদ্য সদ্য রাজ শুভশ্রীর পুত্র এক বছরে পা দিয়েছে। বলাই বাহুল্য সেই এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। তার যেকোনো ধরনের ভিডিও কিংবা ছবি নিমেষে ভাইরাল হয়।

সম্প্রতি অভিনেত্রী ক্রিকেট খেলার টুকরো ভিডিওটি তার অগণিত অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়েছে। তারা সকলেই বেশ পছন্দ করেছেন ভিডিওটি। আপাতত সকলেই নতুন বছরে অভিনেত্রীর ‘ধর্মযুদ্ধ’ দেখার অপেক্ষায় রয়েছেন। সবকিছু ঠিকঠাক থাকলে জানুয়ারি মাসের ২১ তারিখের মুক্তি পেতে পারে এই ছবি। বর্তমানে ‘ডক্টর বক্সীর’ শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শুভশ্রী। এই ছবিতে অভিনেত্রীর প্রথম লুক প্রকাশ্যে এসেছে, যা ইতিমধ্যেই বহু মানুষ পছন্দও করেছেন।

Back to top button