বলিউড

করিনার সৎ মেয়ে সারা নন, ধানুশের পছন্দের নায়িকা সোনাম কাপুর, মুখের ওপর সইফ-কন‍্যা কে অপমান করলো ধনুষ

সম্প্রতি আসন্ন ছবি ‘আতরাঙ্গী রে’এর প্রচার নিয়েই ব্যস্ত রয়েছেন ছবির পরিচালক আনন্দ এল রাই, ধানুশ, সারা আলি খান ও অক্ষয় কুমার। এই ছবিতে তিনটি মূল চরিত্রে দেখা যাবে এই তিন অভিনেতা-অভিনেত্রীকে। আর মাত্র একদিনের অপেক্ষা। ২৪’শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে প্রেক্ষাগৃহে নয় ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেতে চলেছে এই ছবি। ডিজনি + হটস্টার এইচডিতেই মুক্তি পাবে এই ছবি। সম্প্রতি ‘কফি শটস উইথ কারাণ’এ ছবির প্রচারে ধনুশ ও সারা এসেছিলেন অতিথি হিসেবে।

এদিন খেলার ছলেই কারাণের প্রশ্নের উত্তরে অভিনেতা সারার সামনেই জানান বলিউডে তার প্রিয় অভিনেত্রী সোনাম কাপুর। এদিন এই শোয়ের র‍্যাপিড ফায়ার পর্বে পরিচালক-প্রযোজক কারাণ জোহার ধানুশকে প্রশ্ন করেন তার দুই সহ অভিনেত্রী অর্থাৎ সোনাম কাপুর ও সারা আলি খানের মধ্যে তিনি কাকে বেছে নেবেন? এই প্রশ্নের জবাবে তিনি সোনাম কাপুরকেই বেছে নিয়েছেন। অভিনেতার এই উত্তর শুনে সারা আলি খান সঙ্গে সঙ্গে মজার ছলেই বলে ওঠেন, তিনি এতোটুকুও অপমানিত বোধ করেননি। বরং তার হ্যাম্পার হাতছাড়া হয়ে গেল।

এরপরই অভিনেতা জানিয়েছেন, সোনাম কাপুর তার কাছে প্রিয় কারণ তিনি বলিউডে তার ডেবিউ অভিনেত্রী। তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে এসে প্রথম ছবি করেছিলেন তার সাথে। আর প্রথম ছবিই বক্সঅফিস ছাপিয়ে গিয়েছিল। তার অভিনয় নজর কেড়েছিল সকলের। বলিউডের অন্যতম সেরা ছবির তালিকায় রয়েছে ‘রাঞ্ঝনা’ (Raanjhanaa)। এবার আসন্ন ছবি ‘আতরাঙ্গী রে’ বক্সঅফিস কাঁপাতে পারে কিনা সেটাই দেখার।

এরপরে অভিনেতা আরো জানান, প্রথমে তিনি দ্বিধায় ছিলেন ছবিতে রিঙ্কুর চরিত্রে সারা অভিনয় করতে পারবেন কিনা সেই নিয়ে। এমনকি তিনি পরিচালক আনন্দ এল রাইকে জিজ্ঞাসা করেছিলেন তিনি এর আগে কটা ছবিতে অভিনয় করেছেন। তবে তিনি যথেষ্ট দক্ষতার সাথে অভিনয় করেছেন। পর্দায় চরিত্রাভিনয় কতটা করতে পেরেছেন! তা দর্শকরাই বলবেন, মত ধানুশের। ইতিমধ্যেই এই ছবির ‘চাকা চাক’ গান দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আপাতত এই ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন সিনেমাপ্রেমীরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button