টলিউড

ব্যস্ত দিনে শাশুড়িকে পাশে বসিয়ে গাড়ি চালিয়ে রওনা ‘ইন্দুবালা’র! সুখ-দুঃখের গল্প করতে করতেই পৌছে গেলেন ডেষ্টিনেশনে, কিন্তু গেলেনটা কোথায়?

টলিউডে(Tollywood)র অন্যতম ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। এই মুহূর্তে অভিনেত্রী ঘর সংসার এবং অভিনয় জগত দুটোকেই সমান তাহলে সামলে চলেছেন। সত্যিই তাকে দেখলেই বোঝা যায় যে রাঁধে সে চুল বাধে। পাশাপাশি ইউভান এখন প্লে স্কুল থেকে একটু বড়দের স্কুলে গেছে। পড়াশোনার চাপও রয়েছে ছেলে।

সেই সঙ্গে সামাজিক মাধ্যম ফটোশুট এসব তো রয়েছেই। তবে তার মাঝেই হঠাৎ করে সময় বের করে মাঝেমধ্যেই পরিবারকে নিয়ে এদিক সেদিক বেরিয়ে পড়েন তিনি। এই যেমন হঠাৎ করেই নিজের শাশুড়ি মা এবং বাবাকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েছেন। পাক্কা গিন্নি সেজে চালকের আসনে বসে স্টিয়ারিং সামলাচ্ছেন।

সোমবার এমনই একটি ভিডিও দেখা গেছে গিন্নি শুভশ্রীর। সাদা লাল শাড়ি যাতে জরির কাজ করা। চুল একেবারে টাইট করে হাত খোঁপা। পরনে মানানসই লাল ব্লাউজ। সিঁথি জুড়ে উঁকি মারছে সিঁদুর। তবে তার চালকের আসনে বসা দেখে বেশ মন খুশি হয়েছে অনেকের।

পাশে বসে রয়েছেন রাজের মা লীলা চক্রবর্তী। পেছনের আসনে বসেছে শুভশ্রীর বাবা দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়। আর তার পাশে বসে রয়েছে স্বামী রাজ চক্রবর্তী। তিনি ক্যামেরার কাজটা করেছে। কিন্তু সাতসকালে অভিনেত্রী পরিবারকে নিয়ে কোথায় বেরিয়ে পড়লেন। সেটা জানা না গেলেও করা যাচ্ছে সম্ভবত পুজো দিতে গিয়েছিলেন তিনি পরিবারকে নিয়ে। তবে গাড়ি যে বাইপাসের রাস্তা ধরে ছুটছে সে কথা দৃশ্য দেখেই বোঝা যাচ্ছে।

শাশুড়ি এবং বৌমা দুজনেই উঠেছে। একইসঙ্গে শুভশ্রী মনোযোগী গাড়ি চালানোতে। মাঝে অবশ্য ক্যামেরার দিকে ফিরে একটু হেসে দিয়েছেন তিনি। এই ভিডিও আপাতত দর্শকদের মন জয় করে নিয়েছে।

তবে শুভশ্রীকে গাড়ি চালাতে এর আগেও দেখেছেন তার ভক্তরা। কখনো নিজেই গাড়ি চালিয়ে শুটিংয়ে গেছেন আবার কখনো ছেলেকে স্কুলে দিতে গেছেন। তবে সে ক্ষেত্রে সবটাই ছিল ওয়েস্টার্ন পোশাকে। শাড়ি পড়ে গাড়ি চালানো এই প্রথম। তবে অভিনয়ের পাশাপাশি আরেক গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলাচ্ছেন তিনি। তার বরের প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়তে প্রযোজকের ভূমিকায় রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh