টলিউড

শাওয়ারের নিচে দাঁড়িয়ে কাকে ফোন করে ডাকছেন সৃজলা! একসাথে ভিজতে চাইছে নাকি? উষ্ণ ছবি দেখে ঘামে ভিজছেন ভক্তরা

টলিউডের(Tollywood) অন্যতম জনপ্রিয় মুখ সৃজলা গুহ(Srijala Guha)। মডেলিং দিয়ে শুরু করলেও মন ফাগুন ধারাবাহিকে পিহু চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। মাত্র একটি ধারাবাহিকে অভিনয় করে যেভাবে দর্শকদের কাছ থেকে খ্যাতি যশ কুড়িয়ে নিয়েছেন তিনি তাতে খুব কম তারকা এমন সাফল্য পান।

যদিও ধারাবাহিক শেষ হয়েছে বেশ কয়েক মাস আগে। তবে তার ভক্তরা এখনো বসে রয়েছেন কবে তাদের পছন্দের নায়িকা আবার ছোট পর্দায় বা বড় পর্দায় ফিরবেন তার অপেক্ষায়। যদিও এখনো তার ফেরার কোন খবর নেই। মাঝে যদিও সোনা গিয়েছিল স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল হোটেলে ভিলেন হয়ে ফিরবেন তিনি। কিন্তু সেখানেও একদিনের অতিথি শিল্পী হিসেবেই দেখা গেছিল তাকে।

তবে সামাজিক মাধ্যমে বরাবর সক্রিয় তিনি। মাঝেমধ্যে বিভিন্ন রিলস ভিডিও শেয়ার করে দর্শকদের সঙ্গে যোগাযোগ রাখেন তিনি। কিছুদিন আগেই এক হট ছবি শেয়ার করেছিলেন তিনি। তার কিছুদিন পর আমার একই পোশাকে আরো একটি ছবি শেয়ার করেছেন সৃজলা। বাথরুমে শাওয়ারের নিচে দাঁড়িয়ে রয়েছেন তিনি। হাতে ধরে রয়েছেন পুরোনো দিনের টেলিফোন। পড়ে রয়েছেন সাদা শার্ট তবে তার তলায় কিছু নেই। ভেতর দিয়ে স্পষ্ট উঁকি মারছে বিকিনি।

ছবি দেখে অনেকে প্রশংসায় ভরালেও কটাক্ষ এসেছে অনেক। তবে প্রতিবারের মতো সমস্ত সমালোচনাকে এড়িয়ে গিয়েছেন তিনি। একইসঙ্গে ভক্তরা জানতে চেয়েছে সাত মাস পরেও কেন তিনি ছোট পর্দায় ফিরছেন না।

 

View this post on Instagram

 

A post shared by 💲®️❗🎷🛴🅰️ (@srijlaguha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh