টলিউড

মৃত্যুর পর দ্বিতীয় জন্মবার্ষিকীতেও মেয়ের হাত থেকেই কেক খেলেন অভিষেক! অভিনেতার স্মৃতি আকড়েই বেঁচে রয়েছে পরিবার

বাবা শব্দটার মাহাত্ম্য ঠিক তখনই বোঝা যায় যখন সে আমাদের চোখের সামনে থাকে না। কিন্তু সারা জীবনে বাবার সঙ্গে এত স্মৃতি আমাদের জমে যায় যে প্রতিদিন সেটাকে নিয়ে বেঁচে থাকা যায়। ঠিক যেমন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের(Abhisek Chatterjee) স্মৃতি আঁকড়ে আপাতত বেঁচে রয়েছে তার পরিবার। স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় (Sanjukta Chatterjee)এবং মেয়ের ডল ওরফে সাইনা ৫৯ তম জন্মবার্ষিকী পালন করলেন ৩০ শে এপ্রিল রবিবার।

সোশ্যাল মিডিয়াতে এদিন ভাগ করে নিলেন দুজনের ছোট্ট অনুষ্ঠানের কিছু ছবি। প্রয়াত অভিনেতা অভিষেকের ফেসবুক প্রোফাইল এখনো সক্রিয় রেখেছে তার পরিবার। ব্যক্তিগত জীবনের বহু টুকটাক আপডেট সেখানে ভক্তদের জন্য শেয়ার করে থাকেন তার স্ত্রী। তাই অভিনেতার জন্মদিনের কিছু বিশেষ মুহূর্তের ছবি সেখানে ভাগ করে নিয়েছেন স্ত্রী সংযুক্তা।

একগুচ্ছ ছবিতে দেখা গেছে একটি চকলেট কেক কেটে বাবার ছবিতে ছুঁয়ে খাইয়ে দিচ্ছে ডল। সংযুক্তাও কেক খাইয়ে দিয়েছেন তাকে। যদিও এই ছবিগুলি দেখে চোখ ভিজেছে ভক্তদের। এদিন সংযুক্তা জানিয়েছেন, দুটি স্বেচ্ছাসেবী সংস্থার দলের সঙ্গে যুক্ত তিনি। সেখানে শিশুদের পেন্সিল চকলেট দিয়ে যাবেন তিনি। পাশাপাশি ঘরোয়া ভাবেই জন্মদিন উদযাপন করবেন।

গত ১৪ মার্চ প্রয়াত অভিষেকের মৃত্যুবার্ষিকীর আয়োজন করেছিলেন স্ত্রী কন্যা। ফুল দিয়ে সাজিয়েছিলেন পুরো ঘর। তার ছবিতে ছিল মালা। পাশাপাশি আয়োজনের একটি ভিডিও শেয়ার করে লিখেছিলেন,’ বাড়িটাই আমাদের কাছে স্বর্গ। আর আমাদের প্রিয় অভির জন্য একটা স্বর্গীয় পরিবেশ তৈরি করার চেষ্টা করেছি। গভীর চলে যাওয়ার পর এটাই সম্ভবত প্রথম বড় কাজ আর তার ডলের তরফ থেকে শ্রদ্ধার্ঘ্য’।

তবে সংযুক্তা এটাও জানিয়েছেন ঘর সাজানো থেকে মৃত্যুবার্ষিকীর মেনু সবটাই নাকি অভিযোগ থাকে স্বপ্নে এসে জানিয়ে দিয়েছিলেন। লুচি-আলুর দম, ভাত-ডাল ,ঝুরঝুরে আলু ভাজা, দই মাছ এবং মটন কষা ছিল মেনুতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh