টলিউড

৪১ বছর বয়সেও তাকে লাগে ১৮ এর তরুণী! ‘দেখে বোঝার উপায় নেই যে এক সন্তানের মা’! অভিনেত্রী কোয়েল মল্লিকের নতুন ফটোর গ্ল্যামারে মুগ্ধ অনুগামীরা

টলিউডের অন্যতম অভিজ্ঞ এবং প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। দেব, জিৎ, প্রসেনজিৎ থেকে শুরু করে টলিউডের প্রথম সারির সকল অভিনেতার সঙ্গেই অভিনয় করে ফেলেছেন তিনি। পাশাপাশি টলিউডের প্রথম সারির পরিচালকদের প্রথম পছন্দ অভিনেত্রী কোয়েল মল্লিক। তবে এই মুহূর্তে পরিবারকে সময় দেওয়ার জন্য বড় পর্দা থেকে খানিক বিরতি নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তবে সোশ্যাল মিডিয়ায় অবশ্য বেশ সক্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ফটো ভাগ করে নিতে দেখা যায় তাকে। সেই তালিকায় থাকে তার নিজের ফটো থেকে শুরু করে পারিবারিক নানান মুহূর্ত। এবার তেমন একটি নিজের ফটোশুটের নতুন ফটো পোস্ট করে অনুগামীদের তাক লাগালেন অভিনেত্রী কারণ তাকে দেখে বোঝার উপায় নেই ৪০ পেরিয়েছে অভিনেত্রীর বয়স।

প্রসঙ্গত সন্তান কবীরের জন্মের আগে থেকেই বরাবর নিজের শরীর নিয়ে বেশ সচেতন ছিলেন অভিনেত্রী। পাশাপাশি সন্তানের জন্মের পর নিয়মিত শরীরচর্চা শুরু করেন অভিনেত্রী কোয়েল মল্লিক। যে কারণে তাকে দেখে বোঝার উপায় নেই তিনি এক সন্তানের মা। ফলস্বরূপ এদিন তার গোলাপি ড্রেসের ফটো মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনের মাধ্যমে পাল্টা কৃতজ্ঞতা এবং ভালোবাসা জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button

Ad Blocker Detected!

Refresh