টলিউড

এবার আবার রচনা-প্রসেনজিৎ জুটি! রবিবার খুশির খবর দিলেন অভিনেত্রী

৮০ থেকে ৯০ এর দশকের বাংলা সিনেমা জগতের সুপারহিট জুটি ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং রচনা ব্যানার্জি। শুধু তখন নয় এখনো বাংলা সিনেমার জনপ্রিয় জুটি তাঁরা। একটা সময় তাঁরা পর পর প্রচুর জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তাঁরা একসাথে কাজ করেছেন প্রায় ৩৫ টি সিনেমা। তবে এখন বড়পর্দায় প্রসেনজিতকে দেখা গেলেও রচনার দেখা মেলে না।

তবে ছোট পর্দার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান বিপুল জনপ্রিয় দর্শক মহলে। রচনাকে ছোট পর্দায় এবং প্রসেনজিৎকে বড়পর্দায় আলাদা আলাদাভাবে এখন দর্শক দেখতে অভ্যস্ত। তবে দীর্ঘদিন এই জুটি দেখতে পাননি বাংলার দর্শক মহল। তবে এইবারে কী দেখা যাবে তাঁদের একসাথে আবারও?

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া আসার পর থেকে তারকারা সেখানেই তাঁদের সমস্ত রকমের আপডেট দিয়ে থাকেন আমরা‌ জানি। অভিনেত্রী রচনা ব্যানার্জিও তাঁর সবরকম আপডেট পোস্ট করে থাকেন অনুরাগীদের জন্য। এদিন রবিবারের বারবেলাতেও পোস্ট করলেন ১০টি ছবি ও একটি রিল ভিডিও। এছাড়াও প্রসেনজিত তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করেছেন কিছু ছবি এবং ভিডিও।

সেখানে একেবারে রাজা রাণীর মতো ফটোশুট করালেন রচনা ব্যানার্জি আর প্রসেনজিৎ চ্যাটার্জি। যা একেবারে মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একে অন্যের সাথে পোশাকের রং মিলিয়ে পড়েছেন তাঁরা। অভিনেত্রীর পরনে ছিল অফ হোয়াইট জমির ওপর রঙিন ফুল ছাপা কাঁথা স্টিচের একটি শাড়ি। এই শাড়িটি অভিনেত্রী রচনার নিজস্ব বুটিকের। আর সাথে একই রংয়ের দারুণ সুন্দর একটি পাঞ্জাবী পড়েছিলেন নায়ক। প্রিয় জুটিকে একসাথে দেখে সোশ্যাল মিডিয়ায় ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh