টলিউড

ভাঙা পা নিয়েই জমিয়ে ভাইফোঁটা পালন করলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, আদরের বোন শুভশ্রীর থেকে ভাইফোঁটা নিলেন জিৎ গঙ্গোপাধ্যায়

শনিবার ছিল বাঙালির অন্যতম পছন্দের উৎসব ভাইফোঁটা। এদিন সমস্ত খুনসুটি ভুলে ভাই-বোনেরা উৎসবে মাতেন একসাথে। বাদ যান না তারকারাও। সমস্ত কাজের ব্যস্ততার মাঝেও এই দিনটায় তারা সময় বার করে নেন তাদের ভাইদের কিংবা বোনেদের জন্য। এদিন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ভাঙা পা নিয়েই ফোঁটা দিলেন তার দাদা এবং ভাইদের। সম্প্রতি সেই ছবিই ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়া।

শুভশ্রী গঙ্গোপাধ্যায় টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম। তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। কাজের পাশাপাশি তিনি নিজের ছেলে ইউভানকেও সামলাচ্ছেন সমান তালে। এদিন অভিনেত্রীর বাড়িতে দেখা মিলেছে জিৎ গাঙ্গুলীর পাশাপাশি আরো দু’জনের। সম্প্রতি সেই ছবিই শুভশ্রী গাঙ্গুলী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন নিজের অনুরাগীদের সঙ্গে, যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিগুলোতে জিৎ গাঙ্গুলীকে ফোঁটা দিতে দেখা গিয়েছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এছাড়াও অনীশ নাথ ও রাজিব স্ক্রুলারকেও ফোঁটা দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তিনজনের সাথে আলাদা আলাদা ছবিও শেয়ার করেছেন তিনি। যা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আপাতদৃষ্টিতে বলাই যায় ভাইফোঁটার দিন অভিনেত্রী বেশ মজা করে কাটিয়েছেন। তার স্পষ্ট ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়াতেই।

কদিন আগেই অভিনেত্রীর জন্মদিনে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন রাজ চক্রবর্তী। সেই পার্টিতে দেখা মিলেছিল একাধিক তারকারও। কাটা হয়েছিল কেকও। সেদিনই অভিনেত্রীকে প্রথম পায়ে চোট নিয়ে দেখা গিয়েছিল। সম্ভবত প্রি-বার্থডে সেলিব্রেশন করতে গিয়েই এমন ঘটনা ঘটিয়েছেন অভিনেত্রী। তবে সেটা সঠিকভাবে জানা যায়নি। সেদিন বন্ধুদের সাথেই একটি বড় রেস্তোরাঁয় পার্টি করতে দেখা গিয়েছিলেন তিনি। তা জানা গিয়েছিল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার স্টোরি দেখেই। অভিনেত্রীর যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় তার অনুরাগীদের মধ্যে। সম্প্রতি অভিনেত্রীর ভাইফোঁটা পালনের ছবিগুলি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Back to top button