টলিউড

সুইগিতে খাবার না পেয়ে মুখ্যমন্ত্রী, প্রধানমন্ত্রীকে খোলা চিঠিতে অভিযোগ জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! ‘রাষ্ট্রপতিকে বাদ দিচ্ছেন কেন?’, তীব্র কটাক্ষ নেটিজেনদের

সম্প্রতি একটি অনলাইন অ্যাপ এ খাবার অর্ডার করেও তা পাননি টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এরপরই সেই সংস্থার কাছে অভিযোগ জানানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীকে খোলা চিঠি দিয়ে গোটা বিষয়টির দিকে নজর দেওয়ার আর্জি জানান অভিনেতা। এর পরেই নেটিজেনদের তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয় তাকে।

প্রসঙ্গত ৩ নভেম্বর সুইগি অ্যাপের মাধ্যমে নৈশভোজের জন্য রাতের খাবার অর্ডার করেছিলেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বেশ কিছু সময় কেটে দেওয়ার পরেও খাবার হাতে পাননি বলে অভিযোগ তার। যদিও পরে সংস্থার কাছে অভিযোগ করে খাবারের দাম ফেরত পেয়ে যান অভিনেতা। কিন্তু সেখানেই থামেননি তিনি। শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীকে ট্যাগ করে গোটা বিষয়টির দিকে নজর দেওয়ার অনুরোধ জানান তিনি।

এরপরেই নেটিজেনদের তীব্র কটাক্ষর শিকার হতে হয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। সামান্য বিষয়ে কেন মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীকে অভিযোগ জানাচ্ছেন তিনি, সেই প্রশ্ন তুলতে থাকেন নেটিজেনদের একটি বড় অংশ। পাশাপাশি কেন রাষ্ট্রপতিকে অভিযোগ করতে বাদ দিলেন, ব্যঙ্গ করে সেই প্রশ্ন ছুঁড়ে দেন কেউ কেউ।

অনেকে আবার লেখেন ভারতের মতো দেশে যেখানে ক্ষুধা সূচক মাত্রা অত্যন্ত বেশি সেখানে সেলিব্রিটিদের এ ধরনের কাজকর্ম দেখলে মনে হয় তারা যেন ফুলের ঘায়ে মূর্ছা যাবেন। বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় অভিযোগ জানিয়েছিল বেশ বিপাকে পড়তে হয়েছে টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

Back to top button