বাংলা সিরিয়াল

ভাইফোঁটার অনুষ্ঠান পালন করতে সোনাগাছির নিষিদ্ধপল্লীতে হাজির অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়! অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া

টলিউড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় এর আগেও একাধিকবার প্রমান করে দিয়েছেন তিনি স্রোতের বিপরীতে চলতে ভালোবাসেন। তাই যখন গোটা টলিউড করোনা আবহে শুটিং বন্ধ করে ঘরে ফিরে গিয়েছিলো তখন ভাস্বর রাস্তায় নেমেছিলেন গরিব মানুষের পাশে দাঁড়াতে।

জাতি-ধর্ম নির্বিশেষে কাজ হারানো মানুষের মুখে খাবার তুলে দিতে উদ্যোগ নিয়েছিলেন অভিনেতা। এবার আরো একবার সেরকমই একটি অন্যরকম প্রচেষ্টায় শামিল হতে দেখা গেল টলিউড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে। ভাইফোঁটা উপলক্ষে সোনাগাছির নিষিদ্ধ পল্লীতে হাজির হয়ে সেখানে ভাইফোঁটা গ্রহণ করতে দেখা গেল অভিনেতাকে।
প্রসঙ্গত এদিন নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে এই নতুন প্রচেষ্টার কথা ভাগ করে নেন অভিনেতা।

জানান ভাইফোঁটা উপলক্ষে তিনি হাজির হয়েছিলেন সোনাগাছিতে। নিষিদ্ধপল্লি বলে পতিতাদের সেখানে বাকি সমাজের থেকে আলাদা করে রাখেন মানুষেরা। তাদেরকে ঘৃণার দৃষ্টিতে দেখা হয়। কিন্তু এবার তাদের থেকে ভাইফোঁটা নিয়ে গর্বিত ভাবেই নিজেকে তাদের ভাই বলে ঘোষণা করতে দেখা গেল অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে।

বলাই বাহুল্য তার এই প্রচেষ্টায় মুগ্ধ নেটিজেনরা। ফলে তার পোস্ট এদিন সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয় এবং বর্তমানে নেট দুনিয়া থেকে তার এই প্রচেষ্টার জন্য দারুণ প্রশংসা কুড়াচ্ছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

Back to top button