টলিউড

‘সেলিব্রিটিদের ডিভোর্স হচ্ছে শুনলেই তা নিয়ে অত আলোচনার কি আছে?’, সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষকে একহাত নিলেন শ্রীলেখা মিত্র

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানতে পেরেছেন তাদের প্রিয় অনেক তারকারই ধীরে ধীরে ডিভোর্স হয়ে যাচ্ছে। তাদের মধ্যে রয়েছেন শ্রাবন্তী, রোশন, নুসরাত-নিখিল থেকে শুরু করে আমির খান এবং তার স্ত্রী কিরণ এর মত ব্যক্তিত্বরাও। জনপ্রিয় তারকাদের জুটি ভেঙে গেলে অনেক ক্ষেত্রেই মন ভাঙতে দেখা যায় সাধারণ অনুগামীদেরও। এর পরেই সেলিব্রিটিদের ডিভোর্স নিয়ে চর্চা শুরু হয়ে যায় সোশ্যাল মাধ্যমে।

এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। তিনি জানালেন তিনি মনে করেন ডিভোর্স হয়ে গেলে তা পাবলিক ফোরামে জানানোর কোনো প্রয়োজন নেই কারণ ডিভোর্স পাবলিক প্রপার্টি নয়।

এদিন অভিনেত্রী জানিয়েছেন তারকাদের ডিভোর্স হয়ে গেলেই তা নিয়ে আলোচনা শুরু করেন সাধারণ মানুষ, যা একেবারেই উচিত নয় বলে তিনি মনে করেন। পাশাপাশি ডিভোর্স হয়ে গেলে একে অপরের উদ্দেশ্যে কাদা ছোড়াছুড়ি না করে একে অপরের সঙ্গে কাটানো ভালো মুহূর্তগুলি নিয়ে আলোচনা করা উচিত বলে জানিয়েছেন শ্রীলেখা। অভিনেত্রী নিজেও ডিভোর্সি হলেও প্রাক্তন স্বামীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তিনি, যে কারণে একটি সুস্থ স্বাভাবিক পরিবেশে তার মেয়ে বড় হয়ে উঠতে পারছে বলে জানিয়েছেন তিনি।

বলাই বাহুল্য সাধারন মানুষের উদ্দেশ্যে করা এই প্রশ্ন এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের অনেকেই অভিনেত্রীকে সমর্থন করতে দেখা গেছে।

Back to top button