বাংলা সিরিয়াল

এবার দুর্ঘটনার কবলে পড়ল মোদক বাড়ির আদরের ছোট মেয়ে! পায়ে গুরুতর চোট পেল ‘মিঠাই’ খ্যাত ঐন্দ্রিলা

ঐন্দ্রিলা ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ। তিনি অনেক ছোট বয়স থেকেই পা রেখেছেন অভিনয় জগতে। তবে সঞ্চালনা দিয়েই শুরু হয়েছিল তার টেলিভিশনের জার্নি। একেবারে ছোট বয়সেই ‘ডান্স বাংলা ডান্স জুনিয়ার’এর সঞ্চালিকা হিসেবেই শুরু করেছিলেন তিনি। পরে ‘রাইকিশোরী’ ধারাবাহিকের হাত ধরেই অভিনয়ে জীবন শুরু হয় তার। ‘খনার বচন’এ মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাকে। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকেও তার অভিনয় ছিল নজরকাড়া। এরপর থেকে একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে তিনি অভিনয়ের সুযোগ পেয়েছেন। সম্প্রতি জি বাংলার এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’তে নিপার চরিত্রে দেখা মিলছে তার।

কয়েকদিন আগে পর্দার মিঠাই পায়ে চোট পেয়েছিল। তবে সেইসময় সে সেই চোট নিয়ে শুটিং চালিয়ে গিয়েছিল। এবার পায়ে চোট পেলেন পর্দার নিপা। বাঁ পায়ে চোট পেয়ে রীতিমতো নাজেহাল চিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মাঝে। এই খবর ছড়িয়ে পড়তেই তাকে নিয়ে উদ্বিগ্ন হয়েছেন তার অনুরাগীরাও। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে তিনি চোট পেয়েছেন বাঁ পায়ে। চোট নিয়েও হাসিমুখে পোজ দিয়েছেন ছবির জন্য। সেই ছবি শেয়ার করে তার বেশ কয়েকজন অনুরাগী তার তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার কামনা করেছেন। সেই পোস্ট নিজে স্টোরিতেও শেয়ার করেছেন অভিনেত্রী।

তবে তিনি এই চোট নিয়ে সম্ভবত শুটিং চালাতে পারবেন না। হয়তো পায়ে চোটের কারণে বেশ কয়েকদিন ধারাবাহিকের পর্দায় নিপার দেখা নাও মিলতে পারে। ধারাবাহিকে তার সহজ সরল সাবলীল অভিনয় পছন্দ দর্শকদের। ধারাবাহিকের গল্প অনুযায়ী পর্দার নিপা ক্যামেরার সামনে রুদ্রদার সাথে যা যা কান্ড ঘটায়, তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন দর্শকরা। বেশ কয়েকদিন ধরে রাতুল ও পিসিমনিকে ধারাবাহিকের পর্দায় দেখা যাচ্ছে না, কারণ বর্তমানে তারা করোনায় আক্রান্ত হয়েছেন।

মিঠাই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্র নিপা। সামনেই মোদক হাবের উদ্বোধন। সেখানে সম্ভবত চোটের কারণে নিপার দেখা নাও মিলতে পারে। খুব স্বাভাবিকভাবেই নিপা তথা ঐন্দ্রিলা সাহার এই চোট ভাবাচ্ছে সকলকেই।

Back to top button