বাংলা সিরিয়াল

‘জি বাংলার বউগুলো গাঁইয়া, আর নায়কগুলো গম্ভীর, তারপর নায়িকা এসে তাকে নরম করে ফেলে’! ‘পিলু’ ধারাবাহিক দেখে কটাক্ষ নেটিজেনদের

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে ‘পিলু’ ধারাবাহিকটি। যেখানে শাস্ত্রীয় সংগীত থেকে শুরু করে লোকসংগীত এর পটভূমিকায় গড়ে উঠেছে ধারাবাহিকের গল্প। তবে ইতিমধ্যেই ধারাবাহিকটি আর পাঁচটা ধারাবাহিকের মতই একই রকম গল্প দেখাতে শুরু করেছে টিভির পর্দায়, এমনটাই অভিযোগ নেটিজেনদের একাংশের।

সম্প্রতি ধারাবাহিকের একটি এপিসোডে দেখা গিয়েছে গুরুগম্ভীর ওস্তাদজি পিলুর মত হাসিখুশি মেয়ের পাল্লায় পড়ে ধীরে ধীরে নরম হতে শুরু করেছেন। গ্রামের মেয়েকে শহরের বাথরুমের আদব-কায়দা বোঝাতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি ভালোভাবে গুরুজীর থেকে গান শেখার পরামর্শও দিতে দেখা গিয়েছে ওস্তাদজিকে।

তবে এই গল্প দেখে নেটিজেনদের একাংশ মনে করছেন কোন কিছুই আলাদা নয় বরং একেবারে একই রকম গল্প দিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। কারণ হিসেবে একজন নেটিজেন কমেন্টের মাধ্যমে জানিয়েছে জি বাংলার ধারাবাহিক গুলিতে নায়িকারা গ্রাম থেকে উঠে আসে।

অপরদিকে নায়করা অত্যন্ত গুরুগম্ভীর এবং সিরিয়াস হয়। কিন্তু এরপর নায়িকাদের পাল্লায় পড়ে ধীরে ধীরে নরম হতে শুরু করেন তারা বলাই বাহুল্য এই একই গতে বাঁধা রয়েছে মিঠাই থেকে শুরু করে আরো বেশ কয়েকটি ধারাবাহিকের গল্প। তবে পিলু ধারাবাহিকের গল্প এরপরে পাল্টায় কিনা, তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুগামীরা।

Back to top button