টলিউড

‘সন্ধ্যা মুখোপাধ্যায় আমার কাছে খালি গান শুনতে চাইতেন’! মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবি ঘিরে চাঞ্চল্য, পাল্টা মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ শ্রীলেখা মিত্রের

সম্প্রতি প্রয়াণ ঘটেছে জনপ্রিয় বাঙালি গায়িকা গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় এর। এরপর তাঁকে স্মরণ করে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় নানা ব্যক্তিত্বদের নিজেদের স্মৃতি ভাগ করে নিতে দেখা গিয়েছে অনুগামীদের সঙ্গে। সেই তালিকায় যোগদান করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি জানিয়েছিলেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের সঙ্গে দিদি-বোনের মতো সম্পর্ক ছিল তার। পাশাপাশি সন্ধ্যা মুখোপাধ্যায় তার থেকে খালি গান শুনতে চাইতেন বলে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলাই বাহুল্য এই কথা প্রকাশ্যে আসার পর হাসির রোল উঠেছিল নেটদুনিয়ায়। কারণ মুখ্যমন্ত্রী মোটেই গান গাইতে পারেন না এমন দাবি করেছিলেন নেটিজেনদের একটি বড় অংশ। এবার নাম না করে তাকে কটাক্ষ করতে দেখা গেল টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে।

প্রসঙ্গত শ্রীলেখা তার বামপন্থী মনোভাবের জন্য বিশেষভাবে পরিচিত। পাশাপাশি বিভিন্ন সময়ে রাজনৈতিক বিষয় নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গিয়েছে তাকে। এদিন তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে নীল-সাদা সালাম জানাতে চান তিনি।

তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অবশ্য জানিয়ে ছিলেন তিনি গান গাইতে না চাইলেও সন্ধ্যা মুখোপাধ্যায় জোর
করেই তার কাছ থেকে গান শুনতে চাইতেন। তার জোরাজুরিতে বহুবার সন্ধ্যা মুখোপাধ্যায়কে তাকে গান শোনাতে হয়েছে বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Back to top button