বাংলা সিরিয়াল

লক্ষ্মী কাকিমা ওরফে অপরাজিতা আঢ্য ‘মাধ্যমিক ফেল’ একথা প্রকাশ্যে আসতেই লজ্জায় পড়লেন অভিনেত্রী! ভাইরাল ‘লক্ষ্মী কাকিমা’র নতুন পর্ব

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকটির সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে টলিউড অভিনেত্রী অপরাজিতার আঢ্যকে। দীর্ঘদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরে এসেছেন তিনি এবং এসেই মন জয় করে নিয়েছেন দর্শকদের তার অভিনয়ের মাধ্যমে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের একাধিক পর্ব ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং অনুগামীরা জানিয়েছেন আগামী পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

এবার ধারাবাহিকে দেখা গেল একথা প্রকাশ্যে আসতে যে লক্ষী কাকিমা যিনি একাধারে যৌথ পরিবার এবং নিজের দোকান সামলান তিনি আসলে মাধ্যমিকে ফেল করেছিলেন। পাশাপাশি আজকাল মাধ্যমিকে কেউ ফেল করে না এমন মন্তব্যও করতে দেখা যায় ধারাবাহিকের এক চরিত্রকে। ফলাফল হিসেবে এ কথা প্রকাশ্যে আসতে বেশ লজ্জা পেয়ে যান লক্ষী কাকিমা ওরফে অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

প্রসঙ্গত এই ধারাবাহিকের যৌথ পরিবারের গল্প এবং সেখানে এক মহিলার উত্তরণের কাহিনী দেখতে বেশ আগ্রহী নেটিজেনরাম পাশাপাশি তারা জানিয়েছেন লক্ষ্মী কাকিমার চরিত্রটি অভিনেত্রী অপরাজিতা আঢ্য ছাড়া আর কেউ বোধহয় ঠিক করে করতে পারতেন না। নিজের অভিনয়ের জন্য ইতিমধ্যেই লক্ষ্মী চরিত্রটিকে আপন করে ফেলতে সক্ষম হয়েছেন অভিনেত্রী অপরাজিত আঢ্য।

Back to top button