বাংলা সিরিয়াল

‘এতো অবাস্তব ব্যাপার, পিলুর গ্রামের বাড়িতে টিভি, মোবাইল কিছুই নেই তবুও গ্রামের মেয়ে ‘পিলু’ শহরের অনুষ্ঠানে উদ্দাম নাচলো হিন্দি গানে’ সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড হতে হলো ‘পিলু’ ধারাবাহিক কে

কিছুদিন আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল পিলু ধারাবাহিকটির সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং টলিউড অভিনেত্রী মেঘা দাঁকে। তবে এবার ধারাবাহিকের একটি নতুন পর্ব দেখে হাসির রোল উঠলো সোশ্যাল মিডিয়ায়। কারণ দর্শকদের একটি বড় অংশ জানাচ্ছেন ধারাবাহিকের গল্প শুধুমাত্র অতিনাটকীয়ই নয় পাশাপাশি অবাস্তবও বটে।

প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন পর্বতে দেখতে পাওয়া গেছে শহরের এক অনুষ্ঠানে হাজির হয়েছে পিলু এবং সকলকে অবাক করে দিয়ে সেখানে পার্টিতে চালানো হিন্দি গানে উদ্দাম নাচতে শুরু করে দেয় সে। যা দেখে মুগ্ধ হয়ে যায় উপস্থিত সকল দর্শকরা। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন ধারাবাহিকের নির্মাতারা গল্পকে অতিনাটকীয় করে তোলার জন্য ন্যূনতম যুক্তিও আর খাটাচ্ছেন না।

তারা জানিয়েছেন ধারাবাহিকের প্রথম থেকেই পিলুকে গ্রামের মেয়ে হিসেবে দেখানো হয়েছে। যে কোনদিন মোবাইল কিংবা টিভি সামনে থেকে দেখেনি। তা সত্ত্বেও কিভাবে হিন্দি গানের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়ে দারুন পারফর্ম করতে সক্ষম হল পিলু, সে প্রশ্ন তুলছেন দর্শকরা। পাশাপাশি জানাচ্ছেন ক্রমশ বিশ্বাসযোগ্যতা হারাচ্ছে জি বাংলার এই ধারাবাহিক।

তবে ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন তারা দারুন উপভোগ করেছেন এই পর্বটি। পাশাপাশি মেঘার নাচ যে তাদের অসাধারণ লেগেছে সে কথা জানাতে ভোলেননি তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Back to top button