টলিউড

‘মেয়েদের নিজেদের বাড়ি-সম্পত্তি থাকা উচিত’! নারী দিবসে নিজের আর্থিক অবস্থা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

টলিউডের অন্যতম স্পষ্টবক্তা অভিনেত্রী তিনি।পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হলেও নিজের পছন্দেই চলতে ভালোবাসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এবার মেয়েদের ক্ষমতায়ন নিয়ে মুখ খুলতে দেখা গেল তাকে।

পাশাপাশি জানালেন তিনি বিশ্বাস করেন প্রতিটি মেয়ের আর্থিকভাবে স্বাধীন হওয়া উচিত। এদিন অভিনেত্রী জানিয়েছেন সময়ের দিক থেকে আমরা হয়তো অনেকটাই উন্নত হয়ে গিয়েছি। তবে আজও মেয়েদের নিজেদের বাড়ি বলে কিছুই হয়না।

যে কারণে বিবাহিত থাকা অবস্থাতেই তিনি ঠিক করেছিলেন টাকা জমিয়ে নিজের একটি বাড়ি কিনবেন। এবং এরপর অভিনয় জগৎ থেকে পাওয়া টাকা জমিয়ে দক্ষিণ কলকাতায় নিজের নামে একটি ফ্ল্যাট কিনতে সক্ষম হয়েছিলেন শ্রীলেখা।
পাশাপাশি তিনি জানিয়েছেন তিনি মনে করেন নিজের নামে টাকা, সম্পত্তি ইত্যাদি থাকলে মেয়েরা আরো অনেক বেশি সুরক্ষিত হতে পারবে।

যে কারণে পুরুষদের মতই তাদের নিজেদের নামে বাড়ি সম্পত্তি ইত্যাদি থাকা দরকার বলে জানিয়েছেন অভিনেত্রী।
এদিন শ্রীলেখা ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলে জানিয়েছেন বিবাহ বিচ্ছেদের পর পরিবারের উপর নির্ভরশীল হতে হয়নি তাকে। কারণ তিনি আর্থিকভাবে স্বাধীন ছিলেন। পাশাপাশি তার নিজের বাড়ি থাকার কারণে বাবা কিংবা ভাইয়ের বাড়িতে গিয়ে উঠতে হয়নি তাকে। অভিনেত্রীর সঙ্গে এদিন একমত হতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে।

Back to top button