টলিউড

‘টলিউডের আর ঘুরে দাঁড়ানোর জায়গা নেই, বলিউডের কাছে হার মানতেই হবে’! ইন্ডাস্ট্রি নিয়ে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য অভিনেতা রজতাভ দত্তের

বেশ কিছুদিন ধরেই বাংলা বিনোদন ইন্ডাস্ট্রির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা যাচ্ছে জনপ্রিয় সিনিয়র অভিনেতা এবং অভিনেত্রীদের। এবার সেই তালিকায় যোগদান করলেন জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত। টলিউড নিয়ে মুখ খুলে তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে তাকে। ইতিমধ্যেই তার মন্তব্যে বেশ শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়।

প্রসঙ্গত বাংলা সিনেমায় এর আগে একাধিকবার নেতিবাচক চরিত্রে অভিনয় করলেও রজতাভ দত্ত বর্তমানে টলিউডের পাশাপাশি বলিউডেও চুটিয়ে কাজ করতে শুরু করেছেন। এর সাথে সাথে নানা রকম কমেডি চরিত্রে দেখতে পাওয়া গিয়েছে তাকে।

কিন্তু এবার টলিউডে কাজ করা নিয়ে মুখ খুলে অভিনেতা জানালেন বলিউডের সঙ্গে প্রতিযোগিতায় নামলে টলিউড কখনোই জয়লাভ করতে পারবে না। কারণ হিসেবে তিনি জানিয়েছেন বলিউড একটি কর্পোরেট জায়গা। কিন্তু টলিউড নিজের সংস্কৃতির যে ক্ষতি করছে তা তারা নিজেরাই বুঝতে পারছেনা।

যে কারণে তাদের আর ঘুরে দাঁড়ানোর কোন জায়গা নেই।পাশাপাশি তিনি জানিয়েছেন সিরিয়াল এবং সিনেমায় কখনো একসঙ্গে কাজ করা উচিত নয়। এদিন নিজেকে টলিউড ইন্ডাস্ট্রির একজন শুভাকাঙ্ক্ষী হিসেবে দাবি করে অভিনেতা রজতাভ দত্ত জানিয়েছেন দীর্ঘদিন ধরেই টলিউডের অধঃপতন ঘটছে এবং সেখান থেকে আর টলিউড ঘুরে দাঁড়াতে পারবেনা বলে সন্দেহ প্রকাশ করতে দেখা গেছে তাকে।

Back to top button