টলিউড

অনুষ্ঠানে গিয়ে হেনস্থার শিকার অভিনেত্রী ঋত্বিকা সেন! ভিডিও পোস্ট করে পাল্টা ক্ষমা চাইলেন খোদ অভিনেত্রীই, জানুন আসল কারণ

‘বরবাদ’ সিনেমার মাধ্যমে টলিউডে পা রেখেছিলেন জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন। এরপর আরও একাধিক সিনেমায় দেখতে পাওয়া গিয়েছে তাকে। পাশাপাশি কলকাতার বাইরে নিয়মিত অনুষ্ঠান করতে যান অভিনেত্রী। কিন্তু এবার হলদিয়ায় অনুষ্ঠান করতে গিয়ে রীতিমতো হেনস্থার শিকার হতে হল জনপ্রিয় এই টলিউড অভিনেত্রীকে।

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট এর মাধ্যমে গোটা বিষয়টি সামনে এনেছেন অভিনেত্রী। জানিয়েছেন গত ৫ ই মার্চ হলদিয়া চাউলখোলা অল স্টার ক্লাবে অনুষ্ঠান ছিল তার। কিন্তু পরের দিন সকাল বেলা শুটিং থাকায় আগে থেকেই অভিনেত্রী জানিয়ে দিয়েছিলেন তিনি বেশিক্ষণ থাকতে পারবেন না।

তবে তা সত্ত্বেও ওই অনুষ্ঠানের অর্গানাইজার দীপক মাইতি তাকে অনুষ্ঠানের ঠিকানা ঠিকভাবে দেননি। যে কারণে হলদিয়ার বিভিন্ন রাস্তায় ঘুরে অনেকটা সময় নষ্ট হয়ে যায় অভিনেত্রীর। এরপর শেষ পর্যন্ত মঞ্চে উঠলেও তাড়াতাড়ি নেমে আসতে হয় তাকে পরের দিনের শুটিংয়ের কারণে। জানা যায় এর পরেই ওই অনুষ্ঠানের বাকি শিল্পীদের আটকে দেন স্থানীয় মানুষ।

এরপর বিএসপিজির হস্তক্ষেপে শিল্পীদের সুরক্ষিতভাবে ঘটনাস্থল থেকে বের করে আনেন অনুষ্ঠানের উদ্যোক্তারা। সেই সমস্ত শিল্পীদের কাছে ক্ষমা প্রার্থনা করার পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন ঘটনায় আসল অভিযুক্ত অর্গানাইজার দীপক মাইতি। কারণ একাধিকবার ঠিকানা চাওয়া সত্ত্বেও তিনি অভিনেত্রীকে ঠিক ঠিকানা দেননি। বলাই বাহুল্য গোটা ঘটনায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button