টলিউড

‘এখন এদিকে ফেরার দরকার নেই, ইডির উৎপাত চলছে’! মলদ্বীপ থেকে ফটো পোস্ট করতেই কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এই মুহূর্তে টলিউডের ব্যস্ততম অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে কাজের ফাঁকে মাঝে মধ্যেই অবসর পেলেই বেরিয়ে পড়তে দেখা যায় তাকে এবং সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে বেড়ানোর ফটো হামেশাই শেয়ার করে নেন অভিনেত্রী। কিছুদিন আগেই দ্বিতীয়বারের জন্য মলদ্বীপ বেড়াতে গিয়েছিলেন তিনি। এবার সেখানে বেড়ানোর ফটো পোস্ট করতেই নেট দুনিয়ার বাসিন্দাদের কটাক্ষের মুখে পড়তে হল অভিনেত্রীকে।

প্রসঙ্গত এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে উঠেছে রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় দুর্নীতির প্রসঙ্গে। ইতিমধ্যেই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠবান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। তবে এদিন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তার বেড়ানোর ফটো পোস্ট করতেই নেটিজেনদের একটি বড় অংশ কমেন্টের মাধ্যমে কটাক্ষ ছুঁড়ে দেন অভিনেত্রীর উদ্দেশ্যে। তারা জানান এই মুহূর্তে পশ্চিমবঙ্গে ফেরার কোন প্রয়োজন নেই অভিনেত্রীর।

কারণ হিসেবে তারা জানিয়েছেন ইডি এখন পশ্চিমবঙ্গের বিভিন্ন দিকে নজর রাখছে। তবে অভিনেত্রী কিন্তু পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা এই সমস্ত কটাক্ষে কান না দিয়ে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তার অসাধারণ সুন্দর ফটোর জন্য। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজেও এই সমস্ত কটাক্ষকে এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ইতিমধ্যেই চরম ভাইরাল হয়েছে অভিনেত্রীর বেড়াতে যাওয়ার ফটো।

Back to top button