বাংলা সিরিয়াল

স্টার জলসার ফ্যান পেজে মিঠাই খ্যাত সৌমিতৃষার জয়েন ও লিভ করা নিয়ে জি ও স্টার দুই গ্রুপের মধ্যে শুরু হলো তুমুল ঝগড়া

গতকাল ৩০ শে জুলাই স্টার জলসার একটি ফ্যান গ্রুপে জয়েন করেছিলো জি বাংলার মিঠাই খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। টেলি-জগৎ গ্রুপ টি মূলত স্টার জলসার ফ্যান ফলোয়ার্সদের একটি গ্রুপ এবং এখানে স্টার জলসার বিভিন্ন ধারাবাহিকের নিয়েই আলোচনা করা হয়। মাঝেমধ্যেই জি বাংলার ধারাবাহিকের নানান রকম ভুল ত্রুটি নিয়েও আলোচনা করা হয় যেমনটা জি ফ্যানগ্রুপেও হয়। এখন এই গ্রুপ টি স্টার জলসার ফ্যান ফলোয়ার্সদের গ্রুপ জেনেও মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এই গ্রুপে জয়েন করেন এবং তাকে অনেকেই খুব সুন্দর ভাবে স্বাগতম জানায়। এরপর আজ সকালেই এই গ্রুপ থেকে লিভ নেন সৌমিতৃষা!

তারপর এক মিঠাই ফ্যানের বক্তব্য, “আজ কিছুজনের পিঞ্চ মারা উষ্কানিমুলক (মেনশন করে)পোস্টের জন্য সৌমি যেকিনা গতকাল রাতে গ্রুপে জয়েন করেছিল, আজ লিভ নিলো। কিছু কিছু জন, এমন পোস্ট করেছিল? “ তাহলে কি তেলবাজ ফ্যানেরা হেরে গেল”- এই ধরনের দু – একটা পোস্টের কারণে সৌমি গ্রুপ থেকে লিভ নিল! আচ্ছা এই ধরনের পোস্ট করার কি দরকার ছিল?আমরা তো মিঠাইকে নিয়ে ট্রল করি, কারণ মিঠাই চরিত্রটা অত্যন্ত ন্যাকামি করে! তাই, বলে যে ঐ অভিনেত্রী বাস্তবেও, সেরকম তা কিন্তু নয়! একজন অভিনেত্রী গ্রুপে জয়েন করেছে, এতে সবার খুশি হওয়ার উচিৎ ছিল! সেটা নিয়েও মানুষের ট্রল করাই লাগবে?সব ব্যাপার নিয়েই ট্রল করা যেন এখন একটা ট্রেন্ডিং!কে কতো ভালো ভাবে অভিনেতা- অভিনেত্রীদের ট্রল করতে পারবে, সেটা নিয়ে যেন কম্পিটিশন হচ্ছে! আমাদের সৌমির বাস্তব জীবন নিয়ে ট্রল করার অধিকার নেই! কারণ, সৌমি বাস্তবে একদম অন্যরকম! যদি বাজ গ্রুপে (জি ফ্যান গ্রুপ) srijila di জয়েন করত,এবং কিছু জনের পিঞ্চ মারা পোস্টের জন্য লিভ নিত, আমার খুব খারাপ লাগত!”

এক‌ইসাথে ঐ ফ্যান আরো বলেন যে,“রিল আর রিয়েল লাইফের পার্থক্য কিছু মানুষ বোঝে না”এরপর স্টার জলসার ফ্যান পেজের একজন এডমিন পোস্ট করে বলেন যে,“টেলি জগৎ গ্রুপ থেকে লিভ নেওয়ার জন্য সৌমিকে ইনস্টায় মেনশন করে আমাদের গ্রুপের সস সহ দিয়েছে মিঠাই ফ্যানেরা”

Back to top button