টলিউড

‘প্রসেনজিৎ-পার্থ দুজনেই টাকা চুরির কেস খেয়েছেন’! অশ্লীল মিম শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্ক তৈরি করলেন প্রযোজক রানা সরকার

সম্প্রতি দুর্নীতিতে জড়িয়ে গ্রেপ্তার হয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। পাশাপাশি পুলিশের নজরে এসেছেন তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ও। এরপর গোটা বিষয়টি নিয়ে প্রত্যাশিতভাবেই তোলপাড় পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কিত একটি মিম শেয়ার করতে দেখা গেল টলিউড প্রযোজক রানা সরকারকে।

প্রসঙ্গত এর আগে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে গ্রেপ্তার হওয়া অর্পিতা মুখোপাধ্যায়কে সমর্থন করতে দেখা গিয়েছিল রানা সরকারকে। তবে এদিন তিনি একটি মিমের মাধ্যমে তিনি তুলনা করেছেন পার্থ চট্টোপাধ্যায় এবং টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তিনি জানিয়েছেন দুজনেই টাকা চুরির কেস খেয়েছেন এবং প্রসেনজিতের ক্ষেত্রে সিনেমায় তার মা তাকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন কিন্তু পার্থ চট্টোপাধ্যায়ের ক্ষেত্রে তার মা তাকে দল থেকে বার করে দিয়েছেন।

বলাই বাহুল্য শেয়ার করা মিমের মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরকেও কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন তিনি। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে এদিন তীব্র শোরগোল ফেলে দিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। কমেন্টের মাধ্যমে অনেকেই পাল্টা আক্রমণ করেছেন প্রযোজককে। তারা জানিয়েছেন প্রযোজক রানা সরকার নিজেই নানা রকম টাকা কেলেঙ্কারির সঙ্গে যুক্ত রয়েছেন। তাই এ ধরনের মিম শেয়ার করা মোটেই গ্রহণযোগ্য নয়। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে এখন চাঞ্চল্য তুঙ্গে।

Back to top button