টলিউড

বছর বছর বিয়ে করে খোরপোষের টাকা নিয়েও শখ মিটছে না শ্রাবন্তীর! এবার জিম খোলার নামে মানুষের থেকে হাজার হাজার টাকা হাতিয়ে চম্পট অভিনেত্রীর! কোন পাত্তা পাচ্ছেন না কেউ

বিতর্ক এবং শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee) দুটো যেন একসঙ্গে মিলেমিশে একাকার। কোন না কোন কারণে তিনি উঠে আসেন সংবাদ শিরোনামে। তবে নিজের সিনেমার থেকে ঘটনাবলী নিয়েই সংবাদ শিরোনাম জুড়ে থাকেন তিনি। এই যেমন কিছুদিন আগেই সাত নম্বর প্রেমের জন্য শিরোনামে এসেছিলেন তিনি। এবার জালিয়াতির অভিযোগে নাম উঠলো শ্রাবন্তীর।

তিনি লোকের টাকা মেরে পালিয়ে গিয়েছেন এমনটাই জানা গিয়েছে সাধারণ মানুষের কাছ থেকে। দু বছরে তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে ছাড়াছাড়ির পর দ্য ফিটনেস এম্পায়ার নামের জিম খুলেছিলেন শ্রাবন্তী। মধ্যমগ্রামের একটি শপিংমলে খোলা হয়েছিল সেই জিম। যেখানে হাজার হাজার টাকা দিয়ে মানুষ ভর্তি করিয়েছিলেন তিনি। তারপরেই জিমে তালা ঝুলিয়ে কেটে পড়েছেন এমনটাই অভিযোগ উঠে এসেছে।

নতুন বছর শুরুর সঙ্গে সঙ্গে শ্রাবন্তীর তরফে একটি জিমের বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। এখানে বলা হয়েছিল বছরে ১৮ হাজার টাকার পরিবর্তে একবারেই সাড়ে সাত হাজার টাকা দিলেই জিমে ভর্তি নেওয়া হবে। কিন্তু ভর্তি হবার পর সেই সমস্ত লোকেদের বলা হয় চার টাকা দিয়ে ব্যক্তিগত জিম ট্রেনার নিতে হবে। খটকা লাগলেও অভিনেত্রীর কথা বিশ্বাস করে অনেকেই সেই টাকা তুলে দিয়েছিলেন তার হাতে।

কিন্তু এত টাকা দিয়ে ভর্তি হয়েও জিমে যেতে পারেননি বহু মানুষ। হোলি, দোল বিভিন্ন অজুহাতে জিম বন্ধ রাখা হয়েছিল। পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছে জিম। সাধারণ মানুষ এখানে গিয়ে দেখছে তালা ঝুলছে দরজার ওপর। এরপর বাধ্য হয়ে জিম মালিকের বিরুদ্ধে মধ্যমগ্রাম থানায় অভিযোগ জানিয়েছেন উপভোক্তারা।

লিখিত অভিযোগ পত্র দাবি করা হয়েছে গোটা বছরের জন্য টাকা জমা দিয়ে প্যাকেজ কিনেছেন তারা। তারপরেও জিম খোলাই হচ্ছে না। টাকা ফেরত চেয়ে সমস্ত প্রমাণ নথি জমা দিয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তারা। তবে এই বিষয় নিয়ে মুখ খুলেছেন শ্রাবন্তী।

সংবাদমাধ্যমকে জানিয়েছেন যারা নাম নথিভূক্ত করেছেন তারা নিশ্চয়ই টাকা ফেরত পাবেন। সবকিছুর একটা সময় থাকে। কোন কারনে নিশ্চয়ই জিম বন্ধ করা হয়েছে। তিনি কাজের কারণে ব্যস্ত থাকায় সেদিকে নজর দিতে পারছেন না। তবে টাকা সবাইকে ফেরত দিয়ে দেওয়া হবে এমন আশ্বাস দিয়েছেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh