বাংলা সিরিয়াল

‘গহনা চুরির ট্র্যাকে বুড়িবেলা নিম ফুলের মধুকে কপি করেছে’-মেয়ে বেলাকে কটাক্ষ করে পোস্ট সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়ে বেলা’। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে, চাঁদনী আর ডোডোর মধ্যে ১২ বছরের সম্পর্ক ভেঙে যায় ও ঘটনাচক্রে মৌ এর সাথে বিয়ে হয় ডোডোর। এই বিয়েকে ডোডোর মা বীথি মাসি কোনদিনই মেনে নিতে পারেন নি। কারণ মৌকে তিনি মোটেই পছন্দ করতেন না,তাই ডোডো মৌএর এই বিয়ের প্রথম থেকে বিপক্ষে ছিলেন তিনি। এরপর যখন বিয়েটা হয়ে গেল তখন তিনি মৌ এর কাছে ভালো সেজে মৌয়ের ব্রেন ওয়াশ করে মৌ আর ডোডোর সম্পর্কটা খারাপ করতে চাইলেন। যদিও বীথি মাসির হস্তক্ষেপের ফলে মৌ আর ডোডোর সম্পর্কের মধ্যে মান অভিমান বৃদ্ধি হয়ে দুজনে একে অপরের আরো কাছাকাছি আসতে শুরু করে।

মেয়েবেলা তে কিছুদিন আগে দেখা যাচ্ছিল যে সুবোধ দাস গুপ্তের অন্যায়ের বিরুদ্ধে মৌ গর্জে উঠেছে। টিকলির সাথে সুবোধ যে অন্যায় করেছিল সেই অন্যায়ের এতদিনে সুরাহা হলো বাড়ির সকল মেয়েরা মিলে অবরোধ তৈরি করলো সুবোধ দাশগুপ্তের বিরুদ্ধে। এই ধারাবাহিকে সম্প্রতি একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, মৌ এর পড়াশোনাকে বানচাল করতে বীথি একটি ষড়যন্ত্র করেছে।

বীথি তার শাশুড়ির হারটি লুকিয়ে ফেলে,কারণ হার খুঁজে না পাওয়া অবধি মৌ কলেজে যেতে পারবে না,এরপর মৌ নিজস্ব বুদ্ধির প্রয়োগ করে এই হার খুঁজে পাওয়ার জন্য। সে একজন তান্ত্রিক ধরে আনে সে বাটি চেলে দেখতে পায় কে চুরি করেছে। কিন্তু মৌ এর এই গয়না উদ্ধারের এপিসোড এর সাথে নিম ফুলের মধুর পর্ণার গয়না উদ্ধারের মিল খুঁজে পাচ্ছেন নেটিজেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,
“কতটা নকলবাজ,, সুরিন্দর ফিল্মস..!
…প্রথমত,,বাবুর মা এর চরিত্রের
মতো,,বুড়িবেলায় বিথী মাসিকে করেছে,,যাতে নিম ফুলের মধুর মতো সফল হয় ।…কিন্তু সেখানেও দাহা ফ্লপ খেয়েছে,,
।…তারপর,,দেখেছে,, প্রতিপক্ষ গৌরি এলো যখন দেবীর রূপ নেয়/কাহিনী দেখায়,,টিআরপিতে জয় লাভ করে গৌরি আর ঝাটা খায় বুড়িবেলা
।..তখন তারা ও,,বুড়িবেলার নায়িকা মৌ না চৌ তাকে হাতে একটা সস্তার লাঠি দিয়ে করে অসুর বধ..!
…তারপরেও যখন টিআরপির এই হাল..! তখন,, বুড়িবেলা সরাসরি নিম ফুলের মধু কে কপি করলো..! গয়না চুরি নিয়ে,,।…ভেবেছে এবার সফল হবেই,,
কিন্তু আশা টা নিরাশা করতে,,জি বাংলা কাকু,,গৌরি এলো র ধামাকাদার
প্রোমো অন এয়ার করতে যাচ্ছে ।…আবার খাও শক্ত ঝাটা ।…
যাই হোক,,গৌরি এলো Rocks
বুড়িবেলা ইতিহাস
বুড়িবেলা… বুড়িবেলা… বুড়িবেলা বয়ে চলে যায় ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh