বাংলা সিরিয়াল

‘গুড্ডি কি নিজেকে বিধবা মনে করবে?অনুজের জন্য সাদা শাড়ি আর জিতের জন্য সিঁদুর পরবে?পিসি ভেবেছিল রোহিত,গুনগুনের মত দর্শক কাঁদাবে কিন্তু অনুজের মৃত্যু নিয়েও খিল্লি করছে দর্শক!’গুড্ডি নিয়ে চরম খিল্লি সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে অনুজের মৃত্যুর পর দর্শক ইমোশনে ভেঙে না পড়ে এই ধারাবাহিক টিকে নিয়ে আরো বেশি সমালোচনা এবং trolling শুরু করেছেন, এর আগে কোজাগরী ধারাবাহিকের ফুলঝুরি, শ্রীময়ী ধারাবাহিকের রোহিত সেন,খড়কুটো ধারাবাহিকের গুনগুনকে লিড চরিত্র হওয়া সত্বেও শেষকালে তাদের মৃত্যু দেখানো হয়েছিল। এই তিন চরিত্রের মৃত্যু দেখে অনেকেই কান্নায় ভেঙে পড়েছিলেন অনেকেই এই নায়ক নায়িকাদের মৃত্যু মেনে নিতে পারেননি, কিন্তু গুড্ডি ধারাবাহিকটি দিনকে দিন একটা পরকীয়ার সিরিয়াল হয়ে উঠছিল, তাই অনুজের মৃত্যুতে দর্শক যেন হাফ ছেড়ে বাঁচলেন, কিছু মানুষের বক্তব্য, যাক বাঁচা গেল আর নোংরামো দেখতে হবে না!

সোশ্যাল মিডিয়ায় তো একজন সরাসরি লিখেই দিয়েছেন যে,“পিসি ভাবছিলো অনুজের মৃত্যু দেখালে দর্শক গুনগুন আর রোহিত সেনের মৃ ত্যু র মতোই কান্নায় ভেঙ্গে পড়বে কিন্তু এবার উল্টো টা হলো অনুজের মৃ ত্যু নিয়ে দর্শক আরও খিল্লি করছে”

কী ধরণের ট্রোলিং হচ্ছে এই ধারাবাহিককে কেন্দ্র করে একবার দেখে নেওয়া যাক। অনুজের মৃত্যু শুনে গুড্ডি যখন জ্ঞান হারালো তখন সকলের বক্তব্য, অতিরিক্ত বাড়াবাড়ি এবং ন্যাকামো স্বামী থাকতে প্রাক্তনকে নিয়ে ঢং করছে! কেউ আবার বলেছেন যে, বাস্তবে কি এমন হয় কোন প্রাক্তনের মৃত্যুতে কি কেউ উপস্থিত থাকতে পারে? নাকি লোকলাজ ভুলে এমনটা করতে পারে? বৈবাহিক দাম্পত্য যতই অসুখী হোক না কেন মানুষ মানিয়ে নেয় সেখানে গুড্ডি অনুজ তো নিজেরাই দোষী, মানানোর এতটুকু চেষ্টা না করে আরো দুটো জীবনকে নষ্ট করেছে।

সোশ্যাল মিডিয়ার একজন তো স্পষ্ট‌ই লিখে দিয়েছেন,“গুড্ডি কি এখন নিজেকে বিধবা মনে করবে?”-এই পোষ্টের উত্তরে আর একজন আবার লিখেছেন,“এরপর হয়তো দেখা যাবে যে গুড্ডি অনুজের জন্য সাদা পোশাক আর যুধাজিতের জন্য সিঁদুর পরে ঘুরে বেড়াচ্ছে”, একজন আবার বলছেন যে, গুড্ডি আচার আচরণে তেমনটাই বোঝাবে, কিন্তু জিজ্ঞেস করলে বলবে, না কিছু না তো।- আসলে বিবাহ বহির্ভূত এই সম্পর্ককে দর্শকরা গুরুত্ব দিতে নারাজ একে অমর প্রেম আখ্যা দিতে তারা নারাজ। তবে সমাজে যে এই ধরনের দুই নৌকায় পা দিয়ে চলা মানুষ হয়, তা তারা স্বীকার করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh