বলিউড

রশ্মিকার মিষ্টি মিষ্টি হাসির পেছনে লুকিয়ে রয়েছে মারাত্মক অহংকার!এত দম্ভ যে মাটিতে পাই পড়ে না! পুষ্পা হিট হতেই বাতিল করে দিলেন ৬জন সুপারস্টারকে!

মুহূর্তে দক্ষিণ ভারতীয় সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রশ্মিকা মান্দানা(Rashmika Mandana)। এই ব্লক ব্লাস্টার অভিনেত্রী পুষ্পা ছবিতে চরিত্রে অভিনয় করে গোটা ভারতে জনপ্রিয় হয়ে গিয়েছেন। যদিও এর আগে থেকেই ‘ন্যাশনাল ক্রাশ’ হিসেবে ঘোষিত হয়েছিলেন রশ্মিকা। তবে বাস্তবে অভিনেত্রী কিন্তু মারাত্মক অহংকারী। সেটা কি জানেন।

৬ জন সুপারস্টারকে একেবারে মুখের ওপর না বলে দিয়েছেন অভিনেত্রী। যাদের নাম শুনলেই চমকে যাবেন আপনিও।

প্রথমেই বলি শাহিদ কাপুরের কথা। বলিউডের এই সুপারস্টার জার্সি ছবিতে অভিনয় করার জন্য নায়িকার অফার দিয়েছিলেন রশ্মিকাকে। কিন্তু সেই চরিত্রে না বলে দিয়েছিলেন তিনি। কারণ তার মনে হয়েছে নায়িকার চরিত্রটি তেমন গুরুত্বপূর্ণ নয়। এরপর ম্রুনাল ঠাকুরকে ওই ভূমিকায় নেওয়া হয়েছিল।

দক্ষিণী সুপারস্টার রামচরণকে নিশ্চয়ই চেনেন। আরআরআর খ্যাত এই অভিনেতার সঙ্গে কাজের অফার ফিরিয়ে দিয়েছেন রশ্মিকা। রামচরনের আসন্ন ছবি ‘আরসি ১৫’ তে নায়িকা হওয়ার কথা ছিল তার। কিন্তু তিনি সেই অফার ফিরিয়ে দেন। এরপর সেখানে দেখা যাবে কিয়ারা আদ্ভানিকে।

বলিউডের নতুন সুপারস্টার কার্তিক আরিয়ান। এই অভিনেতার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকেন অনেকেই। কিন্তু তাকে অবলীলায় না বলে দিয়েছেন রশ্মিকা। কার্তিকের পরবর্তী ছবি সাউথের সুপারহিট সিনেমা ‘কিরিক পার্টি’র হিন্দি রিমিকে তার নায়িকা হওয়ার কথা থাকলেও তিনি সেই অফার ফিরিয়ে দিয়েছেন। সাফ মানা করে দিয়েছেন।

সাউথের অপর সুপারস্টার থালাপতি বিজয়। তার অভিনীত মাস্টার ছবিতে নায়িকা হিসেবে নির্মাতাদের প্রথম পছন্দ ছিল রশ্মিকা। কিন্তু সুপারস্টারের সঙ্গে কাজের অফার ফিরিয়ে দিয়েছিলেন ‘শ্রীভল্লি’।

সঞ্জয় লীলা বানসালির নতুন করে পরিচয় দেওয়ার আর কিছুই নেই। তার ছবিতে কাজ করার জন্য মুখিয়ে থাকেন প্রত্যেকে। অথচ রশ্মিকা এক্ষেত্রে ব্যতিক্রম। জানা যায় দক্ষিণী এই অভিনেত্রী অত্যন্ত পছন্দের সঞ্জয়ের। তাই নিজের ছবিতে নায়িকা করার কথাই ভেবেছিলেন তাকে। তবে অভিনেত্রী সটান বারণ করে দিয়েছিলেন। কেন বারণ করেছিলেন সেই কারণ অবশ্য জানা যায়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh