বলিউড

প্রকাশ্যে এলো বিপাশা কন্যা দেবীর প্রথম ছবি! একেবারে গুলুমুলু, রসগোল্লা ; প্রথম ছবি সামনে আসতেই ভালোবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা

বিপাশা বসু, একাধারে তিনি বাঙ্গালি কন্যা ওপর দিকে তিনি বলিউড অভিনেত্রী। দর্শক মহলে বিপুল জনপ্রিয় তিনি। সম্প্রতি গত বছর নভেম্বর মাসে মা হয়েছেন তিনি। গত বছর ১২ই নভেম্বর মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে তাঁর কোল আলো করে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার।

একেতে এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই অ্যাকটিভ থাকেন। এবার মেয়ে হওয়ার পর থেকে তাঁর কাটানো প্রতিটা মুহূর্ত তিনি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে। এখন বাপাশা এবং তাঁর স্বামী করণের জীবনের সব থেকে বড়ো অংশ হয়ে উঠেছে তাঁদের একমাত্র মেয়ে দেবী। বিশেষত অভিনেত্রীর এখন একের পর এক সম্পূর্ণ দিন কাটে এই পুঁচকেকে নিয়ে। মাঝে মধ্যেই সেই ঝলক দেখতে পাওয়া যায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

আর সেখান থেকেই স্পষ্ট যে তিনি এই মাতৃত্বকালীন সময় অভিনেত্রী বেশ ভালো ভাবেই উপভোগ করছেন। সেই মিষ্টি সময় থেকেই আমরা বেশ কিছু ছবি ও ভিডিও দেখতে পাই। তবে এতো দিন অভিনেত্রী তাঁর মেয়ে দেবীর মুখ ঢেকেই পোস্ট করতেন। তবে এবার নিজেদের ইচ্ছেতেই পোস্ট করলেন মেয়ের ছবি। তবে এর আগে একবার সম্ভবত অনিচ্ছাকৃত ভাবে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মেয়ে দেবীর সাথে দু’টি ছবি শেয়ার করে ফেলিছিলেন অভিনেত্রী।

এই ছবিতে দেখা গিয়েছিল যে ওই একরত্তির মেয়েকে জড়িয়ে ধরে রেখেছিলেন অভিনেত্রী। আর ওই পুঁচকে কিনা একদম সোজা তাকিয়েছিল ক্যামেরার দিকে। যদিও একদম প্রায় সঙ্গে সঙ্গে সেই ছবি ডিলিট করে দিয়েছিলেন অভিনেত্রী। তবে এবারের ছবি দেখে একেবারে আপ্লুত হয়ে গিয়েছেন সবাই। আর এইবারের ছবি একদম সরাসরি সকলেই দেখতেও পাচ্ছেন।

সদ্য পোস্ট করা এই ছবিতে তারকা কন্যার পরনে রয়েছে গোলাপি রঙের একটি ফ্রক, আর তারসাথে মানানসই একটি হেয়ার ব্যান্ড। সদ্য পোস্ট করা এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘হ্যালো পৃথিবী, আমি দেবী’। আর ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে আলোচনা। অভিনেত্রী মা নাকি বাবা কার মতো দেখতে এই কন্যা? প্রসঙ্গত মাছ মাসেই ৪ মাস পূর্ণ করেছে দেবী। সেই সময় তাঁর হাতে ৪ মাস বয়সী একটি কার্ড ধরিয়ে সেই ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh