বাংলা সিরিয়াল

“এটা আমার আর শোভনের ব্যক্তিগত ব্যাপার, এখানে কোনও তৃতীয়, চতুর্থ, পঞ্চম ব্যক্তি নেই” – রীতিমতো ক্ষুব্ধ হয়ে অভিনেত্রী স্বস্তিকা দত্ত মুখ খুললেন নিজের প্রেমজীবন নিয়ে

স্বামী-স্ত্রী হোক কিংবা গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড, সব সম্পর্কের বন্ধনেই আসে উঁচু নীচু যাত্রাপথ, আর সেই কঠিন সময়ে একে অপরের হাত চেপে ধরে রাখলেই ভালোবাসা স্বার্থক। এইভাবে হাত ধরে রাখতে পারে না সকলে, আর তখনই সম্পর্কে তৈরি হয় দূরত্ব, আস্তে আস্তে কমজোর হতে থাকে সম্পর্কের গিট। আর এমনই এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা দত্ত আর গায়ক শোভন গাঙ্গুলীর সম্পর্ক।

স্বস্তিকা দত্ত ‘তোমার খোলা হাওয়া’র মুখ্য চরিত্রে অভিনয় করছেন, টিআরপি তালিকায় ভালো ফলাফল না এনে দেওয়ায় সাড়ে ন’টা থেকে সরিয়ে দেওয়া হয়েছিল এই ধারাবাহিককে, তবে দর্শক তাও দেখছেন এই ধারাবাহিক নিয়ম করে। ওদিকে শোভন জি বাংলার সারেগামাপা খ্যাত গায়ক, টলিউডে গানও গাওয়া হয়ে গেছে শোভনের। তাঁদের সম্পর্ক নিয়ে বেশ খোলাখুলিই ছিলেন দুজনে, একসাথে জন্মদিন পালন করা, প্রেমের অ্যানিভার্সারি পালন করা সব লেগেই ছিল। তবে তাঁদের সম্পর্কে চিড় ধরেছে এমনটাই শোনা যাচ্ছে।

বলতে গেলে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে যে শোভন স্বস্তিকার প্রেমের জীবনেও এসেছে নাকি তৃতীয় ব্যক্তি। ধারাবাহিকের গল্পগুলির মতো প্রাত্যহিক জীবনেও থাকে তৃতীয় ব্যক্তির আগমন। এ নিয়ে কথা ছড়িয়ে যাওয়ায় অভিনেত্রী রীতিমতো আর সহ্য না করতে পেরে মুখ খোলেন, এবং জানান, “আমি সত্যিই কিছু বলতে চাই না। আমাদের সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। কোনও তৃতীয়, চতুর্থ, পঞ্চম ব্যক্তি নেই। আর আমরা একসঙ্গে আছি কি নেই, তা-ও এই মুহূর্তে কিছু বলতে চাই না।”

আপাতত নিজের কাজেই তিনি মন দিতে চান, ধারাবাহিকের পাশাপাশি সিনেমার পর্দাতেও কাজ করছেন স্বস্তিকা। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় প্রযোজিত নতুন ছবি ‘ফাটাফাটি’তে দেখা যাবে স্বস্তিকাকে। এমন গুঞ্জন রটেছে মানে একথা সত্যি হবে এমন নয়, অনুরাগীরা চাইবেনও না তাঁদের পছন্দের অভিনেত্রী কিংবা গায়কের সম্পর্ক এভাবে ভেঙে যাক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh