টলিউড

সৌমি দিদির জনপ্রিয়তার কাছে ঋতু কোয়েল রচনা শ্রাবন্তী কিছুই নয়!-সৌমিতৃষাকে খোঁটা দিতে ছাড়লেন না দর্শক!

যুগের সাথে সাথে অনেক কিছুই মলিন হয়ে যায় কিন্তু যা চিরন্তন তা যেন আরও অধিকতর উজ্জ্বল হয়ে ওঠে। যেমন যুগ পেরিয়েছে সময় পেরিয়েছে কিন্তু মহানায়ক বললে আজও আমাদের চোখের সামনে ভাসে উত্তম কুমারের সাদাকালো ছবি। সময় যতই এগোক না কেন, আজও মহানায়িকা বলতে আমরা বুঝি সুচিত্রা সেনকে।

ঠিক তেমনি রূপালি পর্দায় যেখানে নিত্যনতুন নায়ক নায়িকা উঠছেন, প্রতিনিয়ত প্রতিযোগিতা বাড়ছে, রূপালি পর্দার লড়াইয়ে কেউ এগিয়ে যাচ্ছেন,কেউ বা পিছিয়ে পড়ছেন, সেইখানে দাঁড়িয়ে আজও চারজন অভিনেত্রী দর্শকের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন : এই পৃথিবী সেলফি তোলার পৃথিবী।”.. আক্ষেপ প্রকাশ করে শো না করার সিদ্ধান্ত রূপমের

ঋতুপর্ণা সেনগুপ্ত, কোয়েল মল্লিক, রচনা ব্যানার্জী, শ্রাবন্তী চ্যাটার্জী-রা যুগের সাথে সাথে মানুষের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছেন , যতই সময় যাক, সেই সময়ও এরা সেরা ছিলেন আজও এরা সেরা-আর তাই তো এক দশক পেরিয়ে গেলেও আজও এই চারজনকে নিয়ে এত আলোচনা হয় আমাদের চারদিকে।

একজন চার অভিনেত্রী অর্থাৎ কোয়েল মল্লিক, ঋতুপর্ণা সেনগুপ্ত, রচনা ব্যানার্জী ও শ্রাবন্তী চ্যাটার্জীর একসাথে দাঁড়িয়ে থাকা একটি ছবি পোস্ট করেছেন ও তার সাথে ক্যাপশন দিয়ে লিখেছেন যে,“সময়ের চারজন জনপ্রিয় টলিউড হিরোইন।
এদের পরবর্তীকালে আর কোন টলিউড হিরোইন তাদের মত এত জনপ্রিয়তা পায়নি।”

আরও পড়ুন : শাড়ি পড়ে পূজা অর্চনার মধ্য দিয়ে, কেক কেটে “নন্দিনীদির হেঁশেল”র উদ্বোধন করলেন নন্দিনী, পাশে রইলেন বাবা

তবে এই পোস্টেও মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর প্রসঙ্গ এসেছে। দেবের সাথে বড় পর্দায় ছবি করবার পর থেকেই তার সাথে অহংকারী তকমা ছুটেছে। সেই কথা স্মরণ করাতেই
একজন কমেন্ট বক্সে লিখেছেন যে,“সৌমি দিদির জনপ্রিয়তার কাছে এরা কিছুই নয়”আরেকজন আবার লিখেছেন যে,“শ্রাবন্তী আউট আর শুভশ্রী ইন হবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh