টলিউড

“চোখ তুলে দেখো না কে এসেছে..” প্রসেনজিতের গান শুনলে অবাক হবেন আপনি

বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন টলিউডের বহু অভিনেতা অভিনেত্রীরা। তাঁদের মধ্যে একজন হলেন স্বয়ং ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বয়স যেনো প্রসেনজিতের কাছে সংখ্যা মাত্র। এখন তাঁর সমসাময়িক অভিনেতা অভিনেত্রীদের আজকাল আর পর্দায় দেখা মেলে না।

সেই জায়গায় দাঁড়িয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একেবারে ভিন্ন। তবে পর্দায় অভিনয় করার পাশাপাশি স্টেজ পারফরম্যান্সেও যে কাউকে টেক্কা দেবেন তিনি। বর্ধমানের একটি অনুষ্ঠানের পারফর্ম করে সেটাই বুঝিয়ে দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

সম্প্রতি পূর্ব বর্ধমান জেলার শহর বর্ধমানের নীলপুরে একটি অনুষ্ঠানে এসেছিলেন প্রসেনজিৎ। সেখানেই এদিন মঞ্চে গান গাইতে দেখা গেল অভিনেতাকে। কে বলবে ৬০ বছর বয়স অতিক্রম করেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, হাড় কাঁপানো ঠান্ডায় সবুজ গালিচা পাতা স্টেজে হাতে মাইক্রোফোন নিয়ে গান গাইছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত প্রবাদ প্রতীম সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। নিজের বহু পুরনো সেই সিনেমার গান গাইছেন প্রসেনজিৎ। হাতে মাইক্রোফোন নিয়ে অনবদ্য ভঙ্গিমায় প্রসেনজিৎকে গাইতে শোনা গেল, “চোখ তুলে দেখনা কে এসেছে, নতুন করে আবার বিয়ের সানাই বেজেছে, তুলে নিয়ে যাবো যখন ভালোবেসেছি, সাত পাকে বেঁধে নিয়ে যেতে এসেছি।”

আরও পড়ুন : সৌমি দিদির জনপ্রিয়তার কাছে ঋতু কোয়েল রচনা শ্রাবন্তী কিছুই নয়!-সৌমিতৃষাকে খোঁটা দিতে ছাড়লেন না দর্শক!

তবে শুধু গান গাইলেন এমনটাই নয়, এ দিন ব্যাকগ্রাউন্ডের ডান্সারদের সঙ্গে ডান্স করতে দেখা গেল প্রসেনজিৎকে। হাজার হাজার দর্শক এদিন বুম্বাদার স্টেজ পারফরম্যান্স দেখতে উপস্থিত ছিলেন মঞ্চের সামনে। প্রচন্ড ঠান্ডা কে উপেক্ষা করে বর্ধমানের বাসিন্দাদের এদিন ডেস্টিনেশন ছিল। প্রসেনজিতের অনুষ্ঠানের মঞ্চে। ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই বুম্বাদার কমেন্ট সেকশন ভোরে গিয়েছে অনুরাগীদের ভালোবাসায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে এই ভিডিও।

Back to top button

Ad Blocker Detected!

Refresh