বাংলা সিরিয়াল

রাগের মাথায় পর্ণাকে আবারও ভুল বুঝল সৃজন, আসল সত্যি উদঘাটনে উদ্যোগী পর্ণা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে এবার দেখানো হতে চলেছে এমন এক পর্ব, যা কিনা সোশ্যাল মেসেজ বা সামাজিক বার্তা দেওয়ার ক্ষেত্রে সত্যি উপযুক্ত। নিম ফুলের মধু ধারাবাহিক যারা প্রত্যেকদিন দেখেন তারা এতক্ষণে জেনে গিয়েছেন যে, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এর অপব্যবহার কিভাবে ধারাবাহিকের নায়িকা পর্ণার জীবন দুর্বিষহ করে তুলছে। তবে রিয়েল লাইফে যদি এমন ঘটনা ঘটে তাহলে কি করতে হবে সেই পাঠ দেওয়া হবে নায়িকার পদক্ষেপের মধ্য দিয়ে।

ঘরোয়া ধারাবাহিকে এমন এক বিষয় দেখানো নিয়ে সকলেই বাহবা দিয়েছেন ধারাবাহিকের নির্মাতাদের কারণ শুধুমাত্র সংসারের ঝামেলা, ঝগড়াঝাঁটি, প্রেম-ভালোবাসা না দেখিয়ে, সচেতনতার বার্তা দেওয়াটাও যে জরুরী তা শিখতে হবে ধারাবাহিক থেকে। ছবি বিকৃত করে অসৎ উদ্দেশ্যে কাজে লাগানো আজ আর নতুন বিষয় নয়। বহু তারকা ছবি বিকৃত করে দিচ্ছে বেশ কিছু শিক্ষিত দুষ্কৃতি। এবার নিম ফুলের মধু ধারাবাহিকের নায়িকা এই ঘটনার শিকার।

নিম ফুলের মধু ধারাবাহিকের নায়িকা পর্ণার ফটোশুটের ছবি চুরি করে, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স দিয়ে বিকৃত করে অসৎ উদ্দেশ্যে ব্যবহার করা হয়েছে। ধারাবাহিকের নায়ক সৃজন দেখতে পায় তার স্ত্রীর বিকৃত ছবি পাড়ার প্রত্যেকটা দেওয়ালে লাগানো রয়েছে। পর্ণাকে ছোট জামা কাপড় পড়ে দেখা গিয়েছে সেই ছবিতে।

আরও পড়ুন : “চোখ তুলে দেখো না কে এসেছে..” প্রসেনজিতের গান শুনলে অবাক হবেন আপনি

এই দেখে সৃজন রেগে বাড়ি ফিরে এসে পর্ণাকে দোষারোপ করে। অনুভব জানায় সে এই ধরনের কোন ফটোশুট করেনি। এদিকে হেরে যাবে না পর্ণা। পাড়ার কফি শপের অনুভব কে ডেকে প্ল্যান করার চেষ্টা করে সে। এদিকে মৌমিতা ইশার কথা শুনে সৃজনের কানে পর্নার নামে যা নয় তাই বলতে থাকে। এই শুনে আরো রেগে যায় সৃজন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh