টলিউড

“কাকু-কাকিমাদের ঘৃণা করি’”, গুরুজনদের প্রতি হঠাৎ বিরক্তি প্রকাশ ইমনের!

টলিউডের জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী। যেকোনো গানেই তিনি পারদর্শী। এই সংগীত শিল্পীর অনুরাগীদের সংখ্যা প্রচুর। একের পর এক সুপার-ডুপার হিট সিনেমাতে গান গেয়ে নিজের জায়গা পাকা করে নিয়েছেন ইমন চক্রবর্তী। সোশ্যাল মিডিয়াতে তিনি দারুন একটিভ। বিভিন্ন সময় কনসার্টের ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। এবার একটি বিতর্কিত পোস্ট করে বসলেন এই সংগীতশিল্পী। কিন্তু কি পোস্ট করলেন তিনি,?

 

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

ট্রেনে করে কোথাও একটা যাচ্ছিলাম ইমন চক্রবর্তী। ফ্লাইট এর থেকে ট্রেনে করেই যে কোন জায়গায় যেতে পছন্দ করেন বলে ইতিপূর্বে বহুবার জানিয়েছেন ইমন। আসলে ট্রেনের বাইরের প্রাকৃতিক দৃশ্য দেখতে দেখতে কোথাও যাতায়াত করা সত্যিই দারুণ অভিজ্ঞতার। সেরকমই একদিন ট্রেনে যাত্রা করছিলেন ইমন। কিন্তু এই ট্রেন সফরের মাঝেই বেশকিছু কাকু কাকিমা এমন কিছু করলেন যাতে ভীষণই রেগে গিয়েছেন ইমন।

ট্রেন যাত্রার সময় বেশ কিছু পুরুষ মহিলা নিজেদের স্মার্ট ফোনে সিরিয়াল খবর কিংবা গান শুনতে থাকেন। কেউ কেউ হেডফোন লাগিয়ে গান শুনলেও, হেডফোন না লাগিয়ে সিনেমা সিরিয়াল কিংবা গান দেখার বিষয়টি বেশি চোখে পড়ে। সেই আওয়াজ সহযাত্রীদের কানে আসলে স্বাভাবিকভাবেই বিরক্ত হন সকলেই। ব্যতিক্রম নন ইমন। ট্রেন যাত্রার সময় এইসব কিছুই কানে আসে তার। আর তাতেই বিরক্তই প্রকাশ করেন তিনি।

আরও পড়ুন : রাগের মাথায় পর্ণাকে আবারও ভুল বুঝল সৃজন, আসল সত্যি উদঘাটনে উদ্যোগী পর্ণা

এদিন ট্রেন সফরের সময় একটি ভিডিও করেন ইমন। নীল জ্যাকেট এবং চোখে কালো সানগ্লাস পরে তিনি ফিসফিস করে বলেন, “ট্রেনে চড়তে আমি ভীষণ ভালবাসি। কিন্তু আশেপাশে কিছু কাকু-কাকিমা থাকেন, যাঁরা কখনও খবর শুনছেন, কখনও গান শুনছেন, কখনও সিরিয়াল দেখছেন। কিন্তু নিজেরা দেখছেন, কিংবা শুনছেন না। সবাইকে শোনাচ্ছেন। আমি তাঁদের ঘৃণা করি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh