টলিউড

“এই পৃথিবী সেলফি তোলার পৃথিবী।”.. আক্ষেপ প্রকাশ করে শো না করার সিদ্ধান্ত রূপমের

বেশ কয়েকদিন ধরেই জনপ্রিয় সংগীত শিল্পী রূপম ইসলামের একটি ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে দারুন ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, রূপম ইসলাম কোন একটি শো করার পরে ভীষণ বিধ্বস্ত অবস্থায় বেরিয়ে যাচ্ছেন।

আর ঠিক সেই সময় রূপমের কিছু ভক্ত এবং ছবি তোলার জন্য পাগল বেশ কয়েকজন ব্যক্তি তাঁর পেছন পেছন পেছন যাচ্ছেন। সেলফির আশায় কিছু ধাওয়া করতে থাকা ব্যক্তিদের ওপর মেজাজ হারিয়ে রূপম অকথ্য ভাষা ব্যবহার করেন। এমনকি তাদের দিকে তেড়ে যান তিনি।

এই ভিডিও ভাইরাল হতেই সামাজিক মাধ্যমে এখন কটাক্ষের শিকার হতে হচ্ছে জনপ্রিয় গায়ক রূপম ইসলামকে। এমন একজন জনপ্রিয় গায়ক, যিনি কিনা রক গানের মাধ্যমে যুব সমাজকে মাতিয়ে রেখেছেন, সেই মানুষটি থেকে এমন অশোভন আচরণ কি সত্যিই বাঞ্ছনীয়? কয়েক সেকেন্ডের ভিডিও ক্লিপিং এখন জায়গা করে নিয়েছে সংবাদমাধ্যমে।

এবার রাণাঘাটের শো করতে গিয়ে মঞ্চে উঠে এই নিয়ে জবাব দিলেন রূপম। এদিন গায়ক বললেন, “আমি আর গান গাইব না। আপনাদের সমাজ খুব শিষ্ঠ সমাজ, আপনারা এরকমই থাকুন।

কিন্তু আমি একজন রক শিল্পী। আপনাদের ছাঁচে নিজেকে মেলাতে পারব না। নিজেকে এভাবে মেলাতে পারব না। এই শিষ্ঠামিতে আমি নেই। আপনারা অন্য কাউকে বেছে নিন। যেকটা অনুষ্ঠান চলবার আমি করব। তারপর আর গান গাইব না।”

এখানেই শেষ নয়। রূপম আরোও বলেন, “আমার আর নতুন করে কিছু দেওয়ার নেই আপনাদের। এই পৃথিবী ফেসবুকের পৃথিবী। এই পৃথিবী সেলফি তোলার পৃথিবী। এই পৃথিবী আমার মতো শিল্পীদের জন্য নয়।

ঠোঁটকাটা লোকেদের জন্য তো একেবারেই নয়। আমি বেমানান। আমার যেটা বলবার সেটাই বলব। আমার বৈঠকখানায় বসে বলব। আশা করি সেখানে কেউ ক্যামেরা নিয়ে ঢুকে আসবে না। যেই কটা অনুষ্ঠান ঘোষণা করা আছে অবশ্যই করব। তারপর আর করব না।”

আরও পড়ুন : মায়ের কোলে নিশ্চিন্তে ঘুমিয়ে! “ভাল থেকো মাগো!” লিখলেন মাতৃহারা সায়নী

রূপমের ভাষা নিয়ে যাঁরা প্রশ্ন তুলেছেন, তাঁদের নিয়ে রূপম বলেন, “আমার বাবা-মা কষ্মিনকালেও বাংলা রক লেখেনি। আমার বাবা বলেছিল তুই তো ক্লাসিক্যাল গান গাস, তাহলে কেন এসব ছাইপাশ করতে গেলি।

আমি গিটারটা ছুঁড়ে টিভিটা ভেঙে দিয়েছিলাম। আমিই সেই লোক। মনে রাখবেন আমিই সেই লোক… বাংলা রকের একটা ছোট প্রস্তাবনা দিলাম। ভেবো না আজকের বা কালকের ব্যাপার নিয়ে কিছু বললাম। ওসব কে বলে। যত তাত্ত্বিক লোক বলেছিল তাঁদের আমি ভুল প্রমাণ করেছি। হ্যাঁ লোকটা অহংকারী, হ্যাঁ লোকটা অসভ্য জানোয়ার। কিন্তু আমি আমিই।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh