টলিউড

মায়ের কোলে নিশ্চিন্তে ঘুমিয়ে! “ভাল থেকো মাগো!” লিখলেন মাতৃহারা সায়নী

মায়ের আদর, স্নেহ, যত্ন, আর ভালোবাসায় কেটেছে জীবনের ৩০ টা বছর। জীবনের পুরোটা জুড়েই ছিল মা। হঠাৎ করে মায়ের এভাবে চলে যাওয়াটা একেবারেই মন থেকে মেনে নিতে পারছেন না অভিনেত্রী সায়নী ঘোষ।

মায়ের চির বিদায় কোন সন্তান বোধ হয় এতটা সহজে মেনে নিতে পারে না। কিন্তু কালের নিয়মকে রুখে দেয়, সাধ্যি কার? কঠিন সময়ের কাছে হার মেনে নিতে হয় যেকোনো শক্তপোক্ত মানুষকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

সায়নীর একমাত্র সঙ্গী ছিলেন তার মা। সোমবার হৃদরোগে প্রয়াত হন সায়নীর মাসুদীপা ঘোষ। অনেকদিন ধরেই শ্বাসনালীতে সংক্রমনে ভুগছিলেন তিনি। হাসপাতালে চিকিৎসা চলছিল সায়নীর মায়ের।

কিন্তু রবিবার হঠাৎ করে অবস্থার অবনতি হয় এবং ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয় তাঁকে। অবশেষে সোমবার বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুদীপা দেবী। মাতৃ বিয়োগে ভেঙে পড়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ। মায়ের মৃত্যুর পর সায়নের সোশ্যাল মিডিয়া পোস্ট তেমনটাই বলছে।

মায়ের সঙ্গে সায়নীর কত শত স্মৃতি রয়েছে। সবটাই ক্যামেরাবন্দি না করা গেলেও কিছু তো রয়েছে ফোনের গ্যালারিতে। এবার তেমনই একটি ছবি পোস্ট করলেন সায়নী ঘোষ। যেখানে অভিনেত্রীকে দেখা গেল মায়ের কোলে মাথা রেখে শান্তিতে শুয়ে রয়েছেন, তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ। লাল পেড়ে সাদা শাড়ি পড়ে রয়েছে অভিনেত্রী। আর ঘর বা পোশাকে রয়েছেন তার মা।

আরও পড়ুন : পরপর দুর্দান্ত প্লট প্রদর্শন! একের পর এক ছক্কা হাঁকাচ্ছে নিম ফুলের মধু, দর্শকদের কাছে নাম্বার ওয়ান

ক্লান্ত মেয়ের কপালে হাত বুলিয়ে দিচ্ছেন সায়নীর মা। অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন মেয়ের দিকে। রবি ঠাকুরের লেখা ‘গোধূলিগগনে মেঘে’ গানের মধ্য দিয়ে মাকে স্মরণ করে সায়নী লিখলেন, “আর কি কখনো কবে, এমন সন্ধ্যা হবে? জনমের মতো হায়, হয়ে গেল হারা…. ভাল থেকো মাগো!!” মা মেয়ের এই আবেগঘন মুহূর্তের ছবি দেখে চোখের কোনায় জল এসেছে নেট নাগরিকদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh