টলিউড

খাদান থেকে খেদিয়ে দিয়েছে বাংলার এক নাম্বার মহানায়িকাকে-সৌমিতৃষা কুন্ডুর জায়গায় ইধিকাকে নেওয়ার পর থেকে শুরু ট্রোলিং

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিলো ‘মিঠাই’। এই মিঠাই ধারাবাহিক করতে করতে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এর আগে কনে বউ ধারাবাহিকের লিড চরিত্র করলেও তিনি মিঠাই এর মতো জনপ্রিয়তা পান নি, কিন্তু মিঠাই ধারাবাহিকটি একটানা ৫৬ বারেরও বেশি বার বঙ্গ সেরা হয়েছে। তাই এই ধারাবাহিক সৌমিতৃষা কে জনপ্রিয়তা এনে দিয়েছিলো।

আরও পড়ুন : আগুন আর জলে মিশ খেলো কথাতে! ইউনিক প্রোমো বলছেন দর্শক!

এই ধারাবাহিক করবার পরেই তিনি ‘প্রধান’ ছবিতে ডাক পান। বড় পর্দায় প্রধান ছবির মধ্য দিয়েই প্রবেশ করেন সৌমিতৃষা এরপর এই ছবি করাকালীন তার কিছু ইন্টারভিউ এবং ছবি শেষের পর তার নিজের সহকর্মীদেরকে আনফলো করার বিষয়টি দেখে তাকে অহংকারী বলে দেগে দেন দর্শক,তারপর শুরু হয় তার সমালোচনা।

আরও পড়ুন : বডি শেমিং নিয়ে ট্রোলের মুখে পড়লেন অঙ্কুশ বান্ধবী ঐন্দ্রিলা !

সম্প্রতি দেবের আপকামিং মুভি খাদানে সৌমিতৃষা নেই তার জায়গায় আছেন প্রিয়তমা খ্যাত জনপ্রিয় অভিনেত্রী ইধিকা! যা দেখার পর শুরু হয়েছে আর এক প্রস্থ ট্রোলিং।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রাজা আসছে
রাজার বেশে
খেলা হবে বক্স অফিসে এই, প্রথম
চলচ্চিত্র “খাদান “জুটি বেঁধে এই , প্রথম
আসছে সুপার স্টার দেব, ইধিকা পাল। পুরোনো অবতারে”আরেকজন আবার মিঠাই খ্যাত সৌমিতৃষাকে ট্রোল করে লিখেছেন যে“খাদান মুভি থেকে খেদিয়ে দিয়েছে বাংলার এক নম্বর মহানায়িকা সৌমিতৃষা কুন্ডু কে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh