ভাইরাল

বাদাম কাকুর গার্লফ্রেন্ডকে চেনেন? নতুন বছরে বাদাম কাকুর কামব্যাক দেখেলে অবাক হবেন আপনিও

“বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম”, গান গেয়ে একসময় সেন্সেশন হয়েছিলেন বীরভূমের প্রত্যন্ত গ্রামের মানুষ বাদাম কাকু ওরফে ভুবন বাদ্যকর। গান গেয়ে গিয়ে বাদাম বিক্রি করতেন তিনি।

কিন্তু, তিনি হয়তো কোনদিন ভাবতে পারেনি, সোশ্যাল মিডিয়া জুড়ে তার গান এত ভাইরাল হয়ে যাবে। সোশ্যাল মিডিয়া জুড়ে ভুবন বাদ্যকরের গান জনপ্রিয়তা পাওয়ার পর রীতিমতো সেলিব্রিটি হয়ে গিয়েছিলেন তিনি। এখনো অবশ্য সময় বদলেছে।

সোশ্যাল মিডিয়ায় প্রথম দিকে দারুণ জনপ্রিয়তা পেলেও, খুব তাড়াতাড়ি সেই জনপ্রিয়তা হারিয়ে ফেলেন ভুবন বাদ্যকর। ফেসবুক, ইউটিউব থেকে শুরু করে ইনস্টাগ্রাম সব জায়গায় ভাইরাল হলেও সেই ক্রেজ ছিল মাত্র এক বছর কি তারও কম। তবে নতুন বছরে ভাগ্য ফিরে গিয়েছে বাদাম কাকুর। নতুন করে তাঁকে নিয়ে শুরু হয়ে জোরদার চর্চা। কিন্তু কি এমন করলেন তিনি, যে কারণে তাঁকে নিয়ে এত চর্চা?

ভুলবশত গানের কপিরাইট বিক্রি করে দিতে দুর্দশার মুখে পড়তে হয় বাদাম কাকুকে। বাদাম উচ্চারণ করলেই কপিরাইটপাচ্ছিলেন তিনি। নিজের গান গাইতে পারেন না আর। সোশ্যাল মিডিয়ায় সেই সময় সাহায্য চেয়েছিলেন তিনি। জনপ্রিয়তা অর্জনের পর আশেপাশের ক্লাব থেকেও চাঁদা চাওয়া হচ্ছিল তার কাছে। সেই জ্বালাই ভুবনবাবুকে দীর্ঘদিন ভাড়া বাড়িতে থাকতে হয়েছিলো পরিবার নিয়ে। তবে এবার বোধ করি ভাগ্য ফিরলো তাঁর।

আরও পড়ুন : খাদান থেকে খেদিয়ে দিয়েছে বাংলার এক নাম্বার মহানায়িকাকে-সৌমিতৃষা কুন্ডুর জায়গায় ইধিকাকে নেওয়ার পর থেকে শুরু ট্রোলিং

এরই মধ্যে জানা যাচ্ছে, কোন এক সুন্দরী যুবতী কলেজ পড়ুয়ার প্রেমে পড়েছেন বাদাম কাকু। আবার নাকি পালিয়ে বিয়েও করেছেন। কিন্তু সত্যিই কি তাই? অন্তত নতুন বছরে এমন একটি ভিডিওই তো আজকাল সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। ইউটিউবে রিলিজ হয়েছে বাদাম কাকুর নতুন গান, “কলেজে পড়তে গিয়ে পড়লাম প্রেমে”। ১০ মিলিয়ন দর্শক দেখে নিয়েছেন এই গান। নতুন বছরের ভুবন বাদ্যকরের কামব্যাক দেখে খুশি অনেকেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh