টলিউড

বডি শেমিং নিয়ে ট্রোলের মুখে পড়লেন অঙ্কুশ বান্ধবী ঐন্দ্রিলা !

আমাদের সমাজে রোগা বা মোটাদেরকে নানান সময়ে বিভিন্ন রকমের কটাক্ষের সন্মুখীন হতে হয়। অনেকসময়ই ওজন বাড়া কিংবা কমাটা মানুষের হাতে থাকে না। বিভিন্ন শারীরিক সমস্যার জন্য অনেকেরই ওজনের হেরফের হয়ে থাকে। কিন্তু মানুষ কিছু না বুঝে শুনেই নানান মন্তব্য করে থাকেন।

আর এই শারীরিক গঠন নিয়ে কটাক্ষের শিকার হতে হয় তারকাদের ও। তাঁরা ও এর থেকে পার পান না। এই যেমন সদ্য এই ধরনের সমালোচনার শিকার হয়েছেন টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। কেরিয়ারের শুরুটা ছোট পর্দা দিয়ে করলেও বর্তমানে তিনি বড় পর্দায়ও নিজের অভিনয়ের মধ্য দিয়ে তাক লাগাচ্ছেন দর্শকদের।

ইতিমধ্যেই ম্যাজিক, লাভ ম্যারেজের মত ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। ঐন্দ্রিলার আগামী ছবি মির্জাতে নায়িকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। এই ছবির প্রযোজক হলেন অঙ্কুশ এবং পরিচালনার দায়িত্বে রয়েছেন সুমিত সাহিল।

অ্যাকশন ঘরনার এই ছবিতে অভিনেত্রীকে দেখা যাবে একজন মাছ বিক্রেতা চরিত্রে তার নাম মুসকান। এই চরিত্রটি নিয়ে একবার এক সংবাদমাধ্যমে অভিনেত্রী বলেছিলেন, “মির্জা হল অ্যাকশন ছবি। আর আমি মুসকান সেই দুনিয়ারই একটা চরিত্র। এখানে একেবারেই আমাকে অন্যরকম ভাবে দেখতে পাবেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

মুসকান হল মাছের বাজারে থাকা অনেক ছেলে মহিলাদের মধ্যে একজন সুন্দরী। তবে ওই মাছওয়ালি হওয়ার জন্য যে ধরনের বডি ল্যাঙ্গুয়েজ দরকার সেটার জন্য নিজেকে তৈরি করেছি। কারণ মাছের বাজারে বসেই আমায় শুট করতে হবে। যাতে মাছ বাজারের গন্ধটায় অসুবিধা না হয় তার জন্য আমি বেশ কিছুদিন মাছ বাজারে গিয়েছি।

সেখানে গিয়ে প্রথমে আমি প্রায় বমি করে ফেলি। তারপর সেটা ঠিক হয়ে যায়। কারণ ওখানেই শুটিং হবে। তাই এটার সঙ্গে আমায় অভ্যস্ত হতেই হত। এগুলি সবই চরিত্রের জন্যই করেছি।” সেই ঐন্দ্রিলাই এবার নতুন বছরে সোশ্যাল মিডিয়াতে দুটি ছবি পোস্ট করেছিলেন।

সেখানে বেগুনি রংয়ের নাইটস্যুটে দেখা গেছে অভিনেত্রীকে। অভিনেত্রীর সেই ছবি দেখে একজন নেটিজেন লিখেছেন, “ইসসস, এটা কে ! কি বাজে লাগছে। না বলে থাকতে পারলাম না।” আবার একজন লিখেছেন, “এর আগেই তোমাকে খুব মিষ্টি দেখতে লাগতো, যত রোগা হচ্ছে মুখটা বাজে হয়ে যাচ্ছে।”

আরও পড়ুন :  নীলকে মেঘের জীবনে ফিরতে দেবেন না অনিন্দ্যবাবু! খুশি ময়ূরী, মেয়ের ভালোবাসায় বাধা বাবা

আবার একজনের মন্তব্য, “অসুস্থ রুগী লাগছে।” যদিও এসব মন্তব্যকে কখনোই পাত্তা দেন না অভিনেত্রী। এর আগে তিনি যখন মোটা ছিলেন তখনও তাকে নানা রকম মন্তব্য শুনতে হয়েছিল। বর্তমানে নিজের ওজন ঝরিয়ে এখন অনেকটাই ফিট তিনি।

একসময় এক সাক্ষাৎকারে রোগা হওয়া নিয়ে ট্রোলের জবাব দিয়ে অভিনেত্রী বলেছিলেন, “আমায় কেমন দেখতে লাগবে সেটা সম্পূর্ণই আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। তার জন্য আমি লোকের কথায় কেনই বা কান দেব। আর আমি সোশ্যাল মিডিয়ার এত মন্তব্য পড়িও না। বেশি গুরুত্ব দিলেই সমস্যা।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh