টলিউডবলিউড

সোশ্যাল মিডিয়ায় সদ্যপ্রয়াত মায়ের সাথে একগুচ্ছ ছবি পোস্ট করে স্মৃতিচারণে হারিয়ে যেতে চেয়েছেন গায়ক অরিজিৎ সিং

অরিজিৎ সিং, সুখে-দুঃখে আনন্দে কষ্টে বিনোদনে যার কথা প্রথমেই মনে পড়ে। এমন কোন ঘরানার গান নেই যেখানে অরিজিৎ সিং এর অস্তিত্ব পাওয়া যায় না। যেকোনো ঘরানায় সাবলীলভাবে অরিজিৎ নিজের দক্ষতা প্রদর্শন করেন। সুস্পষ্ট উচ্চারণ এবং গানের সুমধুর সুরে যেমন শ্রোতাদের চোখে জল আনতে পারেন, ঠিক তেমনই নিমেষেই মুখে হাসি ফুটিয়ে তুলতে পারেন তিনি।

আবার খুব বৃষ্টির দিনে কিংবা অন্ধকার ঘরে শ্রোতা যখন প্রেমিক বা প্রেমিকার চিন্তায় মগ্ন তখন তার বিশেষ মানুষটির প্রতি এক আলাদা রোমান্টিসিজমেরও সৃষ্টি করতে সক্ষম এই মানুষটি। সেই সময় সারা পৃথিবীর সমস্ত জগৎ একদিকে এবং মানুষটি তাঁর বিশেষ মানুষের চিন্তায় মগ্ন হয়ে আরেকদিকে বিরাজ করেন।

হ্যাঁ, অরিজিৎ সিং এমনই একজন ব্যক্তিত্ব। তবে সম্প্রতি অরিজিৎ সিং হারিয়েছেন নিজের মাকে। করোনা মহামারী অরিজিৎ সিং এর বাঁচার রসদ ছিনিয়ে নিয়ে চলে গেছে তার কাছ থেকে। মিডিয়ার সামনে তিনি খুব বেশি আসেন না। তবে হঠাৎ রবিবারে তিনি তার সামাজিক মাধ্যম ভরিয়ে দিয়েছেন মায়ের সাথে পুরনো ছবিতে। শুধু মা নয় রয়েছে তার পুরো ফ্যামিলির ছবিও।

তিনি তার সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট যেখানে কোনটায় দেখা যাচ্ছে মাকে জড়িয়ে ধরে আছেন গায়ক, আবার কোনটাই দেখা যাচ্ছে মায়ের কোলে মাথা রেখে হারিয়ে যেতে চেয়েছেন তিনি। আবার কোনোটা দেখা যাচ্ছে তার স্ত্রী এবং সন্তানের সাথে রয়েছেন গায়ক।

মা অদিতি সিং, তার কাছে প্রথম গুরু, করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ ঢাকুরিয়ার বেসরকারি হাসপাতাল থেকে তার মাকে ছিনিয়ে নিয়ে গেছে। অনেক চেষ্টা করেও মাকে বাঁচাতে পারেননি গায়ক। মা চলে যাওয়ার পর খুব ভেঙে পড়েছিলেন তিনি। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের মাটির ছেলে তিনি। মা বাঙালি তবে বাবা পাঞ্জাবি।

Back to top button