বাংলা সিরিয়াল

মিঠাই এর শুটিং ফ্লোরেই অভিনেত্রী তন্বীর জন্মদিনের সেলিব্রেশন, কেক মেখে ভূত হয়ে গেল সকলেই! রইল সেই মজাদার ভিডিও, মিঠাই-সিডের কেক কাণ্ড ঝড়ের গতিতে ভাইরাল, গোটা মোদক পরিবারে উৎসবের আমেজ

গতকাল রাতে অভিনেত্রী তন্বী জন্মদিন উপলক্ষে একদম ঘড়ির কাঁটা এগারোটা ঊনষাট মিনিট ঊনষাট সেকেন্ড পার করার সঙ্গে সঙ্গেই হাজির হয়েছেন কলকাতার বড় সড়কপথে। সেখানেই অভিনেত্রীকে কেক কাটাবেন বলে ঠিক করে করেছিলেন মিঠাই এবং নন্দা।

সেই ভিডিওটি ও সামাজিক মাধ্যমে শেয়ার করে নিয়েছেন । সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী কৌশাম্বী কেকটা মোমবাতি দিয়ে সাজাচ্ছেন। মিঠাই ভিডিও করছেন এবং কমেন্ট্রি করছেন। পাশে বার্থডে গার্ল তন্বী লাহা রায় দাঁড়িয়ে বলছেন, “আই এম টু রেডি।” কেক কাটার পর যথারীতি সবাই সবার মুখে মাখিয়েও দিয়েছেন। মাখামাখি করতে গিয়ে বার্থডে গার্লের চোখে কেকের ক্রিম ঢুকে যায়। তারপর অভিনেত্রী কৌশাম্বী নিজের রুমাল দিয়ে সেই কেক মুছিয়ে দেয়ার চেষ্টা করেন। এই সবকিছুই ধরা পড়েছে মিঠাইয়ের স্পেশাল ভিডিওতে।

এবার অভিনেত্রী তন্নীর জন্মদিন উপলক্ষে কেক। শুটিং ফ্লোরেই কেক কেটে উদযাপন করা হয়। এদিন অভিনেত্রীর পরনে ছিল সাদা রং এর একটি স্লিভলেস ক্রপ টপ। কেকের সাথে ছিল একটি স্পার্কেলও। যেটি জ্বালাতে গিয়ে সবার ঘাম বেরিয়ে যায়। স্পার্কেলটাকে আবার বাজি বলেও সম্বোধন করা হয়েছে।

এদিন অভিনেত্রী এই ভিডিওটি পোস্ট করেছেন তার সামাজিক মাধ্যমের একাউন্টে, অভিনেত্রী এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”মাই বার্থডে সেলিব্রেশন অ্যাট আউর মিঠাই ফ্লোর, থ্যাংক ইউ সো মাচ।” কাটার পর সবাইকে কেক খাইয়ে দিলেন অভিনেত্রী। এরপর শুরু হল কেক মাখামাখি। শুটিং ফ্লোরে সবার পাশাপাশি এক গুচ্ছ শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরাও।

বর্তমানে মিঠাই ধারাবাহিকে চলছে ডিভোর্সের পর ফুলশয্যা পর্ব। সেখানে অভিনেত্রী তোর্সা খলনায়িকা চরিত্রে অভিনয় করলেও বাস্তব একেবারে অন্যরকম তার প্রমাণ দর্শকরা মাঝেমধ্যেই পান। মিঠাই এবং তোর্সা বাস্তবে বেস্ট ফ্রেন্ড।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Back to top button