বাংলা সিরিয়াল

অপেক্ষার অবসান! অবশেষে বিয়ে হতে চলেছে শ্রীময়ী ও রোহিত সেনের, আনন্দে মনে লাড্ডু ফুটলো রোহিতের, ভাইরাল ভিডিও

স্টার জলসার পর্দায় ‘শ্রীময়ী’ ধারাবাহিকটির সম্প্রচার শুরু হওয়ার পরপরই তা মন কেড়ে নিয়েছিল দর্শকদের। বর্তমানে শ্রীময়ী ধারাবাহিকটির অনুগামী সংখ্যা অগুনতি। এই অনুগামীদের একটি বড় অংশ বহুদিন ধরে চাইছিল ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র শ্রীময়ী এবং রোহিত সেন অর্থাৎ অভিনেত্রী ইন্দ্রানী হালদার এবং অভিনেতা টোটা রায়চৌধুরীর বিয়েটা পর্দায় দেখতে।

অবশেষে সুখবর সেই সমস্ত দর্শকদের জন্য। কারণ সম্প্রতি স্টার জলসার পর্দায় দেখানো হলো শ্রীময়ী ধারাবাহিক এর প্রোমো যেখানে দেখা যায় শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রানী হালদার লিভ-ইন নয় বরং সরাসরি বিবাহের প্রস্তাব দিচ্ছেন রোহিত সেন কে।

এই প্রসঙ্গে ইন্দ্রানী হালদার এক বেসরকারি সংবাদমাধ্যমকে জানান যে বহুদিন ধরেই তিনি চাইছিলেন শ্রীময়ী এবং রোহিত সেনের বিয়ে হোক। সে কারণে তিনি ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়কে অনুরোধও করেছিলেন তাদের পর্দার চরিত্রের বিয়ে দেওয়ার জন্য। শেষ পর্যন্ত লীনা গঙ্গোপাধ্যায় তার অনুরোধ রাখার কারণে অত্যন্ত আনন্দিত ইন্দ্রানী।

তবে ধারাবাহিকের অনুগামীরা কিন্তু এখনও বেশ আশঙ্কিত। কারণ এর আগেও একাধিকবার বিয়ে ভেঙে যাওয়ার ঘটনা দেখা গেছে ছোটপর্দায়। তাই শেষ পর্যন্ত শ্রীময়ী এবং রোহিত সেনের বিয়ে হবে কিনা তা নিয়ে এখনও নিশ্চিত হতে পারছেন না শ্রীময়ী ধারাবাহিকের দর্শকরা।

তবে পর্দার বিয়ে নিয়ে একই রকম আনন্দিত রোহিত সেন ওরফে অভিনেতা টোটা রায়চৌধুরী। তিনি জানিয়েছেন তিনি চান তার চরিত্র বিয়ের দিন যেন দারুন ভাবে সেজে ওঠে পর্দায়। এখন অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন শ্রীময়ী এবং রোহিত সেনের শেষ পর্যন্ত বিয়ে হয় কিনা তা দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button