টলিউড

‘সাত বছরের ছোট অভিনেতা ঋদ্ধি সেনের সঙ্গে এবার তুমুল রোম্যান্সে মাতলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! ভাইরাল তাদের নতুন ছবির ঘনিষ্ঠ প্রেমের দৃশ্য

এই মুহূর্তে পর পর একাধিক বাংলা সিনেমায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে শুভশ্রী গাঙ্গুলী অভিনীত নতুন সিনেমা ‘হাবজি গাবজি’ যেখানে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এর বিপরীতে। পাশাপাশি খুব শীঘ্রই মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘ধর্মযুদ্ধ’ যা পরিচালনা করেছেন অভিনেত্রীর স্বামী তথা পরিচালক রাজ চক্রবর্তী।

এবার তার মধ্যেই জানা গেল আগস্ট মাসে মুক্তি পাবে অভিনেত্রীর অপর একটি নতুন সিনেমা ‘বিসমিল্লা’। যেখানে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তরুণ টলিউড অভিনেতা ঋদ্ধি সেনকে। ইতিমধ্যেই নেট দুনিয়ায় উঠে এসেছে তাদের এই সিনেমার একটি দৃশ্য। যা দেখে বেশ অবাক হয়ে গিয়েছেন অনুগামীরা। কারণ ভাইরাল এই দৃশ্যে চরম রোমান্সে মেতে উঠতে দেখা গিয়েছে অভিনেত্রীকে তার থেকে বয়সে সাত বছরের ছোট অভিনেতা ঋদ্ধি সেনের সঙ্গে।

জানা গিয়েছে তার পাশাপাশি এই সিনেমার বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়, অপরাজিতা আঢ্য থেকে শুরু করে আরো একাধিক জনপ্রিয় টলিউড অভিনেতা এবং অভিনেত্রীকে। যদিও এখনো পর্যন্ত এই সিনেমার ব্যাপারে বিস্তারিত তথ্য জানতে পারেননি অনুগামীরা, তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন অভিনেত্রীর এই আগামী সিনেমা নিয়ে দারুণ উত্তেজিত তারা।

Back to top button