টলিউড

‘জিম খুলে লোকের টাকা মেরে এখন নিজে যোগা করছেন?’! শরীরচর্চার আজব ভিডিও সোশ্যাল মিডিয়ায় দিয়ে তুমুল ট্রোলড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম। তবে তার পাশাপাশি অন্যতম অভিজ্ঞ টলিউড অভিনেত্রীও তিনি। তবে নিজেকে ধরে রাখার জন্য কঠিন শরীরচর্চা করতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। মাঝেমধ্যেই সেই সমস্ত ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। তবে এবার তেমনই একটি ভিডিও ভাগ করে অনুগামীদের তাক লাগালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত এদিন অভিনেত্রী শেয়ার করা তুমুল ভাইরাল ভিডিওতে তাকে দেখা গিয়েছে হাতের পাতার উপর একটি টেনিস বল রেখে সারা শরীর মুহূর্তের মধ্যে ঘুরিয়ে ফেলতে তবে বলটা কিন্তু এতটুকু নড়েনি। ক্যাপশন এর মাধ্যমে নিজের ট্রেনার অরিজিৎকে ধন্যবাদ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে এদিন তার শারীরিক কসরত দেখে সাধারণ মানুষের পাশাপাশি মুগ্ধ হয়ে গিয়েছেন অভিনেত্রী টলিউডের সহকর্মীরাও।

যে কারণে অভিনেত্রীকে প্রশংসা করে নিজের মুগ্ধতা প্রকাশ করেছেন আরেক জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। প্রসঙ্গত দীর্ঘদিন ধরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইয়োগা এবং শরীর চর্চা নিয়ে আলোচনা চালাতে দেখা যায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। যদিও ইতিমধ্যে নিজের জিম খুলে আইনি ঝামেলায় পড়তে হয়েছে অভিনেত্রীকে, তবে দিনের ভিডিও প্রমাণ করে দিয়েছেন তিনি কিন্তু নিজের লক্ষ্যে অটল রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti Gintu Chatterjee (@srabanti.smile)

Back to top button

Ad Blocker Detected!

Refresh