টলিউড

পরনে কেবল কালো টপ ও সাদা অন্তর্বাস! তীব্র গরমে তুমুল বোল্ড ফটোয় তাপমাত্রা আরো বাড়ালেন অভিনেত্রী ইশা সাহা, উত্তেজিত পুরুষ অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রী বললেই উঠে আসে ইশা সাহার নাম। অন্যরকম সিনেমা করলেও অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু মোটেও কম নয়। প্রজাপতি বিস্কুট ধারাবাহিকের মাধ্যমে টলিউডের অভিনয় জগতে পদার্পণ করতে দেখা গিয়েছিল তাকে। তারপর আর ফিরে তাকাননি অভিনেত্রী। বরং একের পর এক সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করে নিজের প্রতিভার পরিচয় দিতে সক্ষম হয়েছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি নাচ এবং মডেলিং এর দিকেও আগ্রহ রয়েছে অভিনেত্রী ইশা সাহার।

যে কারণে তাকে মাঝেমধ্যেই নানান রকম ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার তার মধ্যেই গাড়ির মধ্যে বসা বেশ কয়েকটি ফটো অনুগামীদের সঙ্গে ভাগ করে সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়ে দিতে সক্ষম হলেন অভিনেত্রী। প্রসঙ্গত এদিনের ফটোয় এ অত্যন্ত হালকা মেকআপে ধরা দিয়েছেন তিনি।

পাশাপাশি অভিনেত্রীর পরনে ছিল সাদা অন্তর্বাস এবং পাতলা কালো টপ।বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীকে অচেনা রূপে দেখে যার পর নাই মুগ্ধ হয়েছেন পুরুষ অনুগামীরা। পাশাপাশি এদিন অভিনেত্রীর ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবমিলিয়ে চূড়ান্ত গরমে এদিনের ছবির মাধ্যমে উত্তাপ আরো খানিকটা বাড়িয়ে দিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী ইশা সাহা।

 

View this post on Instagram

 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh