বাংলা সিরিয়াল

‘সোনু নিগমের গান গাওয়ার যোগ্যতা নেই আমার’! নতুন করে আবারো নেটিজেনদের মন জিতলেন অরিজিৎ সিং, পাল্টা জবাব জানালেন সোনু নিগম স্বয়ং

এই মুহূর্তে টলিউড এবং বলিউডের প্রথম সারির গায়ক বললেই উঠে আসে অরিজিৎ সিং এর নাম। একের পর এক জনপ্রিয় গান গাওয়ার পাশাপাশি এই মুহূর্তে বিদেশে ক্রমাগত পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে তাকে। তবে এবার সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হল একটি ভিডিও যার মাধ্যমে আবারও নতুন করে অনুগামীদের মন জয় করতে দেখা গিয়েছে গায়ককে।

প্রসঙ্গত এর আগে একাধিক সাক্ষাৎকারে বলিউড গায়ক সোনু নিগমের প্রতি নিজের ভালোবাসার কথা জানাতে দেখা গিয়েছে গায়ক অরিজিৎ সিংকে। তিনি জানিয়েছেন ৯০ এর দশকে বাকি সকলের মত সোনু নিগমের গান শুনেই বড় হয়েছেন তিনি। পাশাপাশি তার মতই প্লেব্যাক সিঙ্গার হওয়ার ইচ্ছা ছিল অরিজিৎ সিং এর। এবং সেই ভালোবাসা থেকেই নিজের কনসার্টে গায়ক সোনু নিগমের গান গাইতে দেখা গিয়েছে অরিজিৎ সিংকে।

তবে গান গাওয়ার আগে দর্শকদের উদ্দেশ্যে গায়ক জানিয়েছিলেন তিনি সোনু নিগমের মতো ভালো গান হয়তো গাইতে পারবেন না এবং তার জন্য ক্ষমা প্রার্থনা করতে দেখা যায় তাকে। বলাই বাহুল্য বলিউডের প্রথম সারির গায়কের নম্রতা দেখে আরো একবার চমকে গিয়েছেন দর্শকরা। পাশাপাশিই তাকে পাল্টা ভালোবাসা জানাতে দেখা গিয়েছে স্বয়ং গায়ক সোনু নিগমকে।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Nigam Universe (@sonunigamuniverse)

Back to top button

Ad Blocker Detected!

Refresh