বলিউড

‘ও একদিন দুনিয়া বদলাবে’! মদ খেয়ে মাতাল নাইসা ,দাঁড়াতেও পারছে না ঠিক করে!অথচ তাকে নিয়ে জন্মদিনে নতুন স্বপ্ন দেখছেন অজয়-কাজল

বলিউডে(Bollywood) পা না রেখেও যে খ্যাতি ইতিমধ্যে ছুঁয়ে ফেলেছে নাইসা(Nysa) অনেক তারকা এখনো পর্যন্ত করতে পারেনি। কারণ তার বাবা-মা অজয় দেবগন(Ajay Devgan) এবং কাজল(Kajol)। সামাজিক মাধ্যম তো বটেই সংবাদমাধ্যমেও ব্যাপক চর্চা হয় তাকে নিয়ে। টিনশেল টাউনের স্টারকিডদের মধ্যে সে অন্যতম। আজ আবার নাইসার জন্মদিন। নিয়ে জন্মদিনে একরাশ শুভেচ্ছা জানালেন তার বাবা-মা।

দেবগন দম্পতি মেয়ে অন্ত প্রাণ। যে কারণে সামাজিক মাধ্যমে তুমুল সমালোচনার শিকার হলেও মেয়ের পাশেই দাঁড়ান তারা। নেট পাড়ায় বহুবার নাইসার বহু ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি এতটাই মদ্যপান করেছেন যে সোজা হয়ে হাটা তো দূরের কথা দাঁড়াতে পারছেন না। অনেক নেটিজেন বলেছিলেন এখনো পর্যন্ত কিছুই করতে পারল না এদিকে বাবা মায়ের নাম ডোবাতে উঠে পড়ে লেগেছে। প্রতি কাজল এবং অজয়ের বিশ্বাস অগাধ। তাই কোন রকম সমালোচনাকে পাত্তা না দিয়ে মেয়ের জন্মদিনে লিখেছেন আদুরে ভালোবাসা।

মা কাজলের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে লিখেছেন,’ এটা আমার এবং আমাদের গল্প। তোমার মজার স্বভাব বুদ্ধিমত্তা এবং সুন্দর হৃদয়কে আমি ভালোবাসি। তোমায় খুব ভালোবাসি’। এছাড়া আরো কয়েকটি মেয়ের সঙ্গে ছবি দিয়ে কাজল স্টোরি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। তার মধ্যে একটি উক্তি রয়েছে যেখানে লেখা রয়েছে,’ মেয়েদেরকে বড় করতে সবাই একটু ভয় পায়। কিন্তু ওদের সাহসী এবং স্বাধীনচেতা হতে শেখাও। খারাপ কথায় ওদের কিছু যায় না আসে। এমন ভাবে বড় করুন যাতে পৃথিবী বদল করার ক্ষমতা থাকে ওর মধ্যে’।

মেয়ের জন্মদিনে ভালোবাসা উজার করে দিয়েছেন অজয়। বেশ কয়েকটি ছবি কোলাজ করে অভিনেতা লিখেছেন,’ যাকে নিয়ে আমার গর্ব আমি তার বাবা। শুভ জন্মদিন বেবি’।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

বলিউডে পা রাখার আগেই সামাজিক মাধ্যমে ব্যাপক জনপ্রিয় অজয় কাজলের মেয়ে। এমনকি বিদেশেও নাকি বহু মানুষ তার থেকে অটোগ্রাফ চেয়েছেন এমনটাই জানিয়েছিলেন কাজল। কিন্তু এত জনপ্রিয়তা থাকার পরেও বাবা মায়ের মতো বিনোদন দুনিয়াতে পা রাখবেন নাকি নিজের মতন কিছু করবেন তা অবশ্য জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

Back to top button

Ad Blocker Detected!

Refresh