বাংলা সিরিয়াল

‘এটা একটা নাচের প্ল্যাটফর্ম, ভাঁড়ামো করার জায়গা নয়’! ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে ফিশ চাপাটি বানিয়ে তুমুল ট্রোলড অভিনেতা অঙ্কুশ হাজরা

এই মুহূর্তে জি বাংলার একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল ডান্স বাংলা ডান্স যেখানে সারা বাংলা থেকে উঠে আসা প্রতিযোগীরা অংশগ্রহণ করে থাকেন নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য। প্রসঙ্গত এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চের সঞ্চালক হিসেবে দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরাকে। তবে ইতিমধ্যেই অভিনেতার বিরুদ্ধে জোর করে হাসানোর অভিযোগ উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

অনেকেই ডান্স বাংলা ডান্সের মঞ্চে তার কার্যকলাপ থেকে বেশ বিরক্ত হয়ে মতামত প্রকাশ করেছেন নেট দুনিয়ার মাধ্যমে। প্রসঙ্গত, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওর মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দারা দেখতে পেয়েছেন ডান্স বাংলা ডান্সের মঞ্চে ফিশ চাপাটি বানানোর চেষ্টা করছেন অভিনেতা। তবে সমস্তটাই মজার ছলে করছিলেন তিনি। তার কার্যকলাপ দেখে হাসি চেপে রাখতে পারেননি উপস্থিত দর্শক থেকে শুরু করে বিচারকের আসনে থাকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং মিঠুন চক্রবর্তীও।

তবে এই ভিডিও পছন্দ হয়নি দর্শকদের অনেকেরই। কারণ হিসেবে তারা জানিয়েছেন এটা জি বাংলার রান্নাঘর নয় বরং ডান্স বাংলা ডান্স একটি নাচের রিয়ালিটি শো। তাই সেখানে জোর করে এই ধরনের কার্যকলাপ না দেখানোই ভালো বলে মনে করছেন দর্শকরা। তবে দিন পাল্টা প্রতিবাদের সুর তুলতে দেখা গিয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরার অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh