ভাইরাল

‘দক্ষিণ কলকাতার লেকে জঙ্গল বানাতে চাই’! গরমে অতিষ্ঠ হয়ে কলকাতার মেয়রসহ একাধিক রাজনৈতিক নেতাকে ট্যাগ করে নতুন প্রস্তাব জানালেন গায়িকা লোপামুদ্রা মিত্র

এই মুহূর্তে চারিপাশের অত্যধিক গরম নিয়ে চিন্তিত সকলেই। গাছ কেটে ফেলার কারণ হিসেবে গরম পড়তে না পড়তেই তীব্র তাপপ্রবাহের সম্মুখীন হতে হচ্ছে সকলকে। এবার তার মধ্যেই কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে নিজের পোস্টে ট্যাগ করে গাছ লাগানোর প্রস্তাব দিতে দেখা গেল জনপ্রিয় গায়িকা লোপামুদ্রা মিত্রকে। প্রসঙ্গত সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি নতুন পোস্ট করতে দেখা গিয়েছে গায়িকাকে। যেখানে রাজনৈতিক মতামত নির্বিশেষে অনেককেই ট্যাগ করতে দেখা গিয়েছে তাকে।

সেই পোস্টেই লোপামুদ্রা মিত্র জানিয়েছেন অনেক ক্ষেত্রেই বিভিন্ন রকম প্রাকৃতিক বিপর্যয়ের পর গাছ পড়ে যায় কিংবা গাছ কেটে ফেলতে হয়। কিন্তু তার বদলে নতুন কোন গাছ লাগানো হয় না বলে আক্ষেপ করতে দেখা দিয়েছে তাকে। পাশাপাশি গাছ লাগানো হলেও সেই সমস্ত গাছের রক্ষণাবেক্ষণের জন্য কোনোরকম উদ্যোগ নেওয়া হয়নি বলেও ক্ষোভ প্রকাশ করেছেন লোপামুদ্রা মিত্র।

যে কারণে এবার নিজের দক্ষিণ কলকাতা এলাকায় নতুন করে বৃক্ষরোপনের ইচ্ছা প্রকাশ করতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন এই মুহূর্তে স্বার্থপরের মত শুধুমাত্র নিজের এলাকাটুকু নিয়েই ভাবছেন তিনি। তবে এ দিন তার উদ্যোগের প্রশংসা করতে দেখা গিয়েছেন এই দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh